ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিরসরাইয়ে শীতার্তদের মাঝে যুবলীগ নেতা এলিটের কম্বল বিতরণ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
মিরসরাইয়ে শীতার্তদের মাঝে যুবলীগ নেতা এলিটের কম্বল বিতরণ

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির আওতায় শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পৌঁছে দেওয়ার লক্ষ্যে যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট মিরসরাইয়ে দুই মাসব্যাপী ধারাবাহিক কর্মসূচি হাতে নিয়েছেন।

তারই ধারাবাহিকতায় শুক্রবার (২০ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে প্রায় হাজার খানেক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সদস্য নিয়াজ মোর্শেদ এলিট বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মানবিক যুবলীগের প্রবক্তা কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের নির্দেশনা অনুযায়ী আমরা মানবিক যুবলীগ সারা দেশে অসহায় মানুষের জন্য দুই মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি  হাতে নিয়েছি। তারই ধারাবাহিকতায় আমার নিজ জন্মস্থান মিরসরাই উপজেলার শীতার্ত মানুষদের কম্বল বিতরণ করেছি।

তিনি আরও বলেন, দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ অত্যধিক কষ্ট পাচ্ছে। আমাদের এই কর্মসূচি পৌষ ও মাঘ মাস পর্যন্ত অব্যাহত থাকবে। শীত এলেই দরিদ্র অসহায় মানুষ শীতে কাতর হয়ে যায়, খাবারের চেয়েও তাদের শীত নিবারণ জরুরি হয়ে পড়ে।

সরকারের পাশাপাশি যুবলীগের কর্মীদের এই মহৎ কাজের নির্দেশনার জন্য মানবিক যুবলীগের প্রবক্তা শেখ ফজলে শামস পরশের প্রতি কৃতজ্ঞতা জানান নিয়াজ মোর্শেদ এলিট।

সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, বিশেষ করে আমাদের নজর দিতে হবে গ্রামের খেটে খাওয়া মানুষ, শিশু ও বয়স্কদের প্রতি। মানবতার পাশে দাঁড়ানোই হচ্ছে সর্বোত্তম কাজ।

এ সময় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, যুবলীগ নেতা মঞ্জুরুল হাসান, যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, লেখক ও সাংবাদিক আকাশ ইকবাল, যুবলীগ নেতা শওকত আজিম রিংকুসহ এলাকার মুরুব্বি ও গণ্যমান্য ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।