ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এক্সিম ব্যাংকের বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন

ঢাকা: ২০২২ সালে ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ ও নতুন বছরের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে ‘বাৎসরিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২৩’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) ব্যাংকের প্রধান কার্যালয় এক্সিম ব্যাংক টাওয়ারের মাল্টিপারপাস হলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. নুরুল আমিন ফারুক, মো. নাজমুস সালেহিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, শাহ মো. আব্দুল বারী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শেখ বশিরুল ইসলাম, মোহা. জসীম উদ্দীন ভূঁঞা ও মাকসুদা খানম।  

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের সব শাখা ব্যবস্থাপকসহ আঞ্চলিক ব্যবস্থাপকরা।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার চলতি বছরে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে সব শাখা ব্যবস্থাপকদের নিয়মতান্ত্রিকভাবে ও সততার সঙ্গে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করার পরামর্শ দেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করেন। তিনি বর্তমান পরিস্থিতিতে কীভাবে কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট দিকনির্দেশনা দেন এবং ব্যবসার ক্ষেত্র প্রসারিত করার জন্য ব্যাংক কর্তৃক গৃহীত বিভিন্ন উদ্যোগের বিষয়ও তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।