ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

এইউএসটিকে অ্যাম্বুলেন্স-চিকিৎসা সরঞ্জাম দিলো ওয়ান ব্যাংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৩
এইউএসটিকে অ্যাম্বুলেন্স-চিকিৎসা সরঞ্জাম দিলো ওয়ান ব্যাংক

ঢাকা: আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (এইউএসটি) ক্যাস্পাসে সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের আওতায় বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের জন্য অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সরঞ্জাম দিয়েছে ওয়ান ব্যাংক লিমিটেড। সোমবার (২৩ জানুয়ারি) এ অ্যাম্বুলেন্স ও চিকিৎসা সরঞ্জাম দেওয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন- ওয়ান ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এ এস এম শহীদুল্লাহ খান, আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান কাজী রফিকুল আলম, বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সম্মানিত ভাইস চেয়ারম্যান ড. আবু তৈয়ব আবু আহমেদ, ওয়ান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মফিজ, বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ভাইস চ্যান্সেলর ড. মুহাম্মদ ফজলে ইলাহী, সম্মানিত প্রো-ভাইস চ্যান্সেলর ড. মোহাম্মদ মাহ্বুবুর রহমান।

এ সময় ওয়ান ব্যাংকের চেয়ারম্যান এ এস এম শহীদুল্লাহ খান আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সম্মানিত ভাইস চেয়ারম্যান ড. আবু তৈয়ব আবু আহমেদকে অ্যাম্বুলেন্সের চাবি ও চিকিসৎসা সরঞ্জাম হস্তান্তর করেন।  

অনুষ্ঠানে ব্যাংকের স্বতন্ত্র পরিচালক এবং অডিট কমিটি ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান নৌবাহিনীর সাবেক প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।