ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

উপায়ের মাধ্যমে ফান্ড বিতরণ করবে টেরে দেস হোমস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
উপায়ের মাধ্যমে ফান্ড বিতরণ করবে টেরে দেস হোমস

মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায়ের মাধ্যমে ফান্ড ডিসবার্জ করবে আন্তর্জাতিক এনজিও টেরে দেস হোমস। উপায়ের সঙ্গে টেরে দেস হোমসের সম্প্রতি এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

 

টেরে দেস হোমসের হেড অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপায়ের পরিচালনা পর্ষদের সদস্য এটিএম তাহমিদুজ্জামান, চিফ স্ট্রাটেজি অফিসার জিয়াউর রহমান, ডেপুটি ডিরেক্টর, শামস আজাদ, ডেপুটি জেনারেল ম্যানেজার, মো. ময়নুল হাসান ওয়ারসি, অ্যাকাউন্ট ম্যানেজার মো. মাহফুজুর রহমান।

টেরে দেস হোমসের পক্ষে উপস্থিত ছিলেন- মার্টিন সুইনচ্যাট, কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ- বাংলাদেশ ও মিয়ানমার, জাহিদুর মোহাম্মদ রহমান, ডেপুটি কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ ও হেড অব প্রোগ্রাম, সুবিমল চাকমা, লজিস্টিকস কো-অর্ডিনেটর, সাব্বির হোসেন, লজিস্টিক ম্যানেজার, জিনিয়া আফরোজ, ফিল্ড কো-অর্ডিনেটর ঢাকা ও কুডিগ্রাম এবং আফরিন আক্তার, সিনিয়র সোশ্যাল প্রোটেকশন ফোকাল পয়েন্ট।

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের এমএফএস সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে, উপায় গ্রাহকরা ইউএসএসডি ও মোবাইল অ্যাপের মাধ্যমে এমএফএস সেবা গ্রহণ করতে পারছেন।

উপায়ের মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন- ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট, রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট, ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।