ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাদামতলীতে এক্সিম ব্যাংকের উপশাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
বাদামতলীতে এক্সিম ব্যাংকের উপশাখা উদ্বোধন

ঢাকা: আধুনিক ও ইসলামিক ব্যাংকিং সেবাকে দেশের সর্বত্র পৌঁছে দিতে পুরান ঢাকার বাদামতলীতে এক্সিম ব্যাংকের উপশাখা উদ্বোধন করা হয়েছে।  

বুধবার (২৫ জানুয়ারি) ইসলামপুর শাখার অধীনে পরিচালিত এই উপশাখাটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন এবং সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত উপব্যবস্থাপনা পরিচালক এবং ঢাকা উত্তর ও দক্ষিণ অঞ্চলের আঞ্চলিক প্রধান মো. মইদুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর ফল আমদানী ও আড়তদার ব্যবসায়ী সমিতির সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ আব্দুল করিম, ব্যবসায়ী মো. আল আমিন এবং এক্সিম ব্যাংকের কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশন ও মার্কেটিং ডিভিশনের প্রধান সঞ্জীব চ্যাটার্জীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, এক্সিম ব্যাংক দেশের আমদানি-রফতানি বাণিজ্যে সহায়তাকারী অন্যতম প্রধান ব্যাংক। আমাদের ব্যাংক স্বাস্থসেবা পণ্য, শিশু খাদ্যসহ জরুরি পণ্য ও উপকরণ আমদানিতে সব ধরনের সেবা অব্যাহত রাখবে।  

এছাড়াও তিনি ব্যাংকের বিভিন্ন সেবা ও সামাজিক দায়বদ্ধতামূলক কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad