ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

মীরসরাইয়ে শীতবস্ত্র বিতরণ করলেন যুবলীগ নেতা এলিট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
মীরসরাইয়ে শীতবস্ত্র বিতরণ করলেন যুবলীগ নেতা এলিট

ঢাকা: আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির আওতায় শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট মীরসরাইয়ে দুই মাসব্যাপী ধারাবাহিক কর্মসূচি হাতে নিয়েছেন।  

এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৭ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলার আট নম্বর দুর্গাপুর ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডে কম্বল বিতরণ করা হয়।



এ কর্মসূচি বাস্তবায়নে আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সদস্য নিয়াজ মোর্শেদ এলিট বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মানবিক যুবলীগের প্রবক্তা কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের নির্দেশনা অনুযায়ী আমরা মানবিক যুবলীগ সারাদেশে অসহায় মানুষের জন্য দুই মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। আমরা বিগত দিনে সারা দেশে লাখ লাখ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করি। তার ধারাবাহিকতায় আজকে আমি আমার নিজ জন্মস্থান মীরসরাই উপজেলার আট নম্বর দুর্গাপুর ইউনিয়ন সাত নম্বর ওয়ার্ড ঠাকুরদীঘিতে সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি প্রয়াত আলহাজ হাবিবুর রহমান মাস্টার বাড়িতে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছি।

তিনি বলেন, দেশে শীতের তীব্রতা বাড়ায় দরিদ্র ও অসহায় মানুষ কষ্ট পাচ্ছে। আমাদের এ কর্মসূচি দুই মাস চলবে। আমরা পর্যায়ক্রমে ১৬ ইউনিয়নে শীতবস্ত্র দেবো।

তিনি সরকারের পাশাপাশি আওয়ামী যুবলীগের কর্মীদের এই মহৎ কাজের নির্দেশনার এবং অনুপ্রেরণার জন্য মানবিক যুবলীগের প্রবক্তা যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানান।

যুবলীগ নেতা এলিট সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন, আমাদেরকে বিশেষভাবে নজর দিতে হবে গ্রামের খেটেখাওয়া মানুষ, শিশু ও বয়োবৃদ্ধ মুরুব্বিদের প্রতি। আজকের এ দিনে মানবতার পাশে দাঁড়ানোই হচ্ছে সর্বোত্তম কাজ।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, যুবলীগ নেতা মঞ্জুরুল হাসান, যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, লেখক ও সাংবাদিক আকাশ ইকবাল, যুবলীগ নেতা শওকত আজিম রিংকু,চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন বাবু, বনও পরিবেশ বিষয়ক সম্পাদক ইরফানুল আজিম সহ,আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতারা, এলাকার মুরুব্বি ও গণ্যমান্য ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।