ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

অনলাইনে বই কিনলেই পাবেন ২১ শতাংশ ক্যাশব্যাক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
অনলাইনে বই কিনলেই পাবেন ২১ শতাংশ ক্যাশব্যাক

ঢাকা: বইপ্রেমীদের জন্য শুরু হলো দুই মাসব্যাপী নগদ-রকমারি অনলাইন বইমেলা-২০২৩।  

এ উপলক্ষে রকমারির ওয়েবসাইট থেকে পছন্দমতো বই অর্ডার করে ছাড় দেওয়া মূল্যের ওপর নগদ-এর মাধ্যমে পেমেন্ট করলেই গ্রাহকরা পাবেন আরও ২১ শতাংশ তাৎক্ষণিক ক্যাশব্যাক।

 

বইপ্রেমীরা যেন তাদের পছন্দের বই বেশি লাভে কিনতে পারেন, সেজন্যই এমন আকর্ষণীয় অফার দিলো নগদ।

বুধবার (১ ফেব্রুয়ারি) থেকে শুরু হওয়া নগদ-রকমারি বইমেলা-২০২৩ দেশের সবচেয়ে বড় অনলাইন বইমেলা হিসেবে চলবে আগামী ৩১ মার্চ ২০২৩ পর্যন্ত।  

২১ শতাংশ ক্যাশব্যাক অফারের সব শর্ত পূরণ সাপেক্ষে বইপ্রেমীরা অফারটি উপভোগ করতে পারবেন একাধিকবার।

অফারের আওতায় গ্রাহকরা কেবল রকমারির ওয়েবসাইট থেকে বই কিনে ‘নগদ’-এর গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করলে প্রতি লেনদেনে সর্বোচ্চ ৭৫ টাকা এবং গোটা ক্যাম্পেইন চলাকালে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।  

সেক্ষেত্রে ‘নগদ’ অ্যাপ অথবা ইউএসএসডি (*167#)-এর মাধ্যমে পেমেন্ট করলে ক্যাশব্যাক অফারটি প্রযোজ্য হবে না। গ্রাহকরা অফারটি উপভোগ করতে চাইলে তাদের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে।

এ বিষয়ে নগদের চিফ সেলস অফিসার মো. সিহাব উদ্দিন চৌধুরী বলেন, অমর একুশে বইমেলা শুরু হলো আজ থেকে। ভাষার মাসে আমরা আমাদের গ্রাহকদের বই পড়তে উৎসাহিত করতে দুই মাসব্যাপী নগদ-রকমারি বইমেলার আয়োজন করেছি। শিক্ষানুরাগী গ্রাহকদের জন্য এটি একটি দারুণ অভিজ্ঞতা হবে বলে আমরা বিশ্বাস করি।

রকমারি ডটকম-এর চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ বলেন, রকমারিতে যুক্ত আছে দুই লাখেরও বেশি বই, ৮০ হাজারের বেশি লেখক এবং আট হাজারের বেশি প্রকাশক। এতো সুবিশাল একটি প্ল্যাটফর্মে বইপ্রেমীরা খুব সহজেই তাদের পছন্দের বই বেছে নিতে পারবেন।  

গ্রাহকদের সুবিধার জন্য রকমারি থেকে বই পৌঁছে দেওয়ার মতো সেবাও চালু থাকবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।