ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের বার্ষিক বনভোজন ও মিলনামেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
ইসলামী ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের বার্ষিক বনভোজন ও মিলনামেলা

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চট্টগ্রাম নর্থ জোন, সাউথ জোন এবং আগ্রাবাদ ও খাতুনগঞ্জ করপোরেট শাখার উদ্যোগে বার্ষিক বনভোজন ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ মার্চ) কক্সবাজারে এ বনভোজন ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়।

 

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ও কোম্পানি সেক্রেটারি জে কিউ এম হাবিবুল্লাহ এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জি এম মোহা. গিয়াসউদ্দিন কাদের। স্বাগত বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মিয়া মো. বরকত উল্লাহ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জোনপ্রধান মোহাম্মদ নুরুল হোসাইন, আগ্রাবাদ করপোরেট শাখাপ্রধান আবদুল নাসের ও খাতুনগঞ্জ করপোরেট শাখাপ্রধান মোহাম্মদ এহসানুল ইসলাম।  

চট্টগ্রাম নর্থ ও সাউথ জোন, আগ্রাবাদ ও খাতুনগঞ্জ করপোরেট শাখার নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা এতে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে ব্যাংকের ৪০ বছর পূর্তি উপলক্ষে ৪০ জনকে পুরস্কার দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।