ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে যুবলীগ নেতা এলিট

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে যুবলীগ নেতা এলিট

উপজেলা করেসপন্ডেন্টচট্টগ্রাম-১ মিরসরাই উপজেলার ৫ নং ওচমানপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাঁশখালি এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট। এই অগ্নিকাণ্ডে চারটি পরিবার একেবারে নিঃস্ব হয়ে গেছে।

শনিবার (৪ মার্চ) শনিবার কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট ঘটনাস্থলে পৌঁছালে ক্ষতিগ্রস্তরা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

এ সময় কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট সবাইকে সমবেদনা জানিয়ে বলেন, আপনাদের ক্ষতি অপূরণীয়। আমি আপনাদের সাথে আছি। আমি ঘর নির্মাণের জন্য টিন ও দৈনিক প্রয়োজন হয় এমন গৃহস্থালি সামগ্রী দিয়ে গেলাম। আপনারা আবার ঘর নির্মাণ শুরু করেন। আরও সাহায্য সহযোগিতা লাগলে আমি করবো।

এলাকার বিত্তবানসহ সব স্তরের মানুষকে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এই সময় উপস্থিত ছিলেন ৫নং ওচমানপুর ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি ও  ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মুজিবুল হক মেম্বার, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও মুহুরী প্রজেক্ট বাজার কমিটির সভাপতি আবু তাহের মুন্সি, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,
যুবলীগ নেতা হাসান হাবিব রনি, শাহাদাত হোসেন ভূঁইয়া, ইমাম হাসান ভূঁইয়া শেখ, মঞ্জুরুল হাসান মঞ্জু, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার দপ্তর সম্পাদক ও যুবলীগ নেতা আছিফ রহমান শাহীন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, যুবলীগ নেতা ফেরদৌস আলম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও যুবলীগ নেতা মো. আরাফাত হোসেন, যুবলীগ নেতা রাসেদুল করিম, মেহেদী হাসান নয়ন, আলী আহমেদ জাহিদ, ফখরুল ইসলাম, নুরুল হাদি সুজন, হাসান রেজা মাহমুদ রুমি, রিয়াজ উদ্দিননিলু, ইমাম, মো. আলি, উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন  বাবু, উপ কর্মসূচি ও পরিবেশ বিষয়ক সম্পাদক রিফাত, উপ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহেদুল ইসলাম রানা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইরফানুল আজিম, উপজেলা ছাত্রলীগ নেতা শাফায়াত, শরিফ উদ্দিন, সায়েদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।