ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সেরা ১১ দল নিয়ে আর-ভেঞ্চারস ৩.০ গ্র্যান্ড ফিনালে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
সেরা ১১ দল নিয়ে আর-ভেঞ্চারস ৩.০ গ্র্যান্ড ফিনালে

ঢাকা: সম্প্রতি রবির ডিজিটাল উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম আর-ভেঞ্চারস ৩.০-এর সেমিফাইনাল রাউন্ড শেষ হয়েছে। সেখান থেকে ফাইনাল রাউন্ডের জন্য সেরা ১১টি আইডিয়া নির্বাচিত করা হয়েছে।

আর এ সেরা ১১ স্টার্টআপ নিয়েই শুরু হতে যাচ্ছে গ্র্যান্ড ফিনালে। সেমিফাইনাল রাউন্ডের জন্য প্রতিযোগিতা করেছিল ২৫টি দল। দলগুলোকে স্টার্টআপ প্রশিক্ষণ দিয়েছে খাত বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত একটি বিশেষ দল। প্রশিক্ষণ শেষে সেমিফাইনালে দলগুলো জুরি বোর্ডের কাছে নিজেদের আইডিয়া উপস্থাপন করে।

জুরি প্যানেলে ছিলেন রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ, এসবিকে টেক ভেঞ্চারসের ফাউন্ডার ও ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির, রেডডট ডিজিটালের চিফ এক্সিকিউটিভ অফিসার হাসিব মুস্তাবসির ও সিটি ব্যাংকের হেড অব ডিজিটাল ফিন্যান্সিয়ালের মুজতানিবুল আহমেদ।  

ফাইনাল রাউন্ডের নির্বাচিত হওয়া দলগুলো হচ্ছে- ফিনটেক থেকে জমা ও হিসাবপ্লাস, এসিসটিভ টেকনোলোজি থেকে দৃষ্টি, ই-কমার্স ও রিটেইল থেকে ডিজি দোকান লিমিটেড, গার্মেন্টস টেক থেকে ফেব্রিক লাগবে লিমিটেড, সফটওয়্যার অ্যান্ড টেকনোলোজি থেকে এএনটিটি রোবোটিকস, গ্রিনটেক/মোবিলিটি থেকে মাইল, কনজিউমার সার্ভিসেস থেকে ইয়োর-ক্যাম্পাস, সার্কুলার ইকোনমি/ক্লিনটেক থেকে রিসাইকেল জার ইকোসিস্টেম, লিগ্যাল টেক থেকে উকিল ও হেলথ টেক ইন্ডাস্ট্রি থেকে রিল্যাক্সি লিমিটেড। শিগগিরই এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।