ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

এপেক্স ম্যাভরিকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বেইজবাবা সুমন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এপেক্স ম্যাভরিকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বেইজবাবা সুমন

বিখ্যাত রকস্টার ও বাংলাদেশি রক ব্যান্ড অর্থহীনের প্রতিষ্ঠাতা সদস্য এবং বেইজিস্ট সাইদুস সালেহীন খালেদ সুমন পরিচিত হলেন এপেক্স হাউসের ম্যাভরিকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে।

এপেক্সের সোশ্যাল মিডিয়া পেইজে পাবলিশড ম্যাভরিক সামার কালেকশন ক্যাম্পেইন লঞ্চ ভিডিও-এর মাধ্যমে এ পার্টনারশিপের যাত্রা শুরু হয়েছে।

এপেক্স হাউসের ম্যাভরিক একটি লাইফস্টাইল ও ফ্যাশন ব্র্যান্ড। এ ব্র্যান্ড তাদের জন্য, যারা নিজের মতো করে, নিজের স্টাইলের মাধ্যমে নিজের ব্যক্তিত্বকে প্রকাশ করে। ম্যাভরিকের ব্র্যান্ড মটো হলো ‘ফ্রি টু বি’। এর মাধ্যমে ম্যাভরিক নিশ্চিত করে যারা নিজেকে নিজের মতো করেই সবসময় এগিয়ে নিতে চান তাদের জন্য সম্পূর্ণ পোশাক।

এই ক্যাম্পেইনে বাংলাদেশের মিউজিক জগতের সর্বকালের সেরা বেইজ গিটারিস্ট হিসেবে বেইজবাবা সুমনকে তার নিজস্ব স্টাইলেই দেখানো হয়েছে। এছাড়া তার সিগনেচার স্টাইল, অথেন্টিসিটি, ইউনিকনেস ম্যাভরিকের মতো ফ্রিডম-লাভিং ব্র্যান্ডের সঙ্গে একদম আইডিয়ালি মিলে গেছে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।