ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ডোমিনোজ পিৎজার নতুন আউটলেট ধানমন্ডি ২৭

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
ডোমিনোজ পিৎজার নতুন আউটলেট ধানমন্ডি ২৭

ঢাকা: বিশ্বের শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনোজ পিৎজা বাংলাদেশে দ্রুত তাদের আউটলেট বাড়াচ্ছে। ঢাকার ধানমন্ডি ২৭ এ তার ১৫তম আউটলেট চালু করেছে।

 

ধানমন্ডি ২৭ এ নতুন আউটলেটটি গত ৯ মার্চ উদ্বোধন করা হয়েছে গ্রাহকদের আনন্দদায়ক চিজি পিৎজা উপভোগ করার সুযোগ দিতে। ডোমিনোজ পিৎজা ২০১৯ সালে ধানমন্ডিতে (রোড নম্বর ২) প্রথম আউটলেট চালু করার মাধ্যমে বাংলাদেশে তার আগমনের ঘোষণা দেয়। এখন এটির সম্প্রসারণ ধানমন্ডি ২৭ এর পিৎজা প্রেমিদের দ্বারা স্বাগত জানানো হয়েছে বিশ্বের পিৎজা রেস্টুরেন্টগুলোর অগ্রগামী হিসেবে।  

ব্র্যান্ডটি অর্ডার পাওয়ার ৩০ মিনিটের মধ্যে পাইপিং হট পিজ্জা, গার্লিক ব্রেড, অন্যান্য সাইড ও চকো লাভা ডিলাইটের মতো ডেজার্ট সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ।  

ডোমিনোজ পিৎজা এর এ হলমার্ক ডেলিভারির প্রতিশ্রুতি ধানমন্ডি ২৭ আউটলেটে অবিলম্বে পাওয়া যাবে। নতুন ডোমিনোজ পিৎজা আউটলেটের উদ্বোধনের নেতৃত্বকারী দল ও সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বিনামূল্যে শিক্ষা প্রদানকারী ফাউন্ডেশন ‘আপন ফাউন্ডেশন’র শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

ডোমিনোজ পিৎজা হলো দেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ফুড ব্র্যান্ড। আমরা ধানমন্ডি ২৭ এ আমাদের আউটলেট খোলার জন্য গর্বিত। দুই মাস আগে আমরা ব্র্যান্ডটির কিশোর বয়সে প্রবেশ করি যখন আমরা গুলশানে আমাদের ১তম আউটলেট খুলেছিলাম। ঠিক যেভাবে মানুষ তাদের কিশোর বয়সে প্রবেশ করে দ্রুত বাড়তে চায়, ডোমিনোজ পিৎজা এক মাসে আরও দুটি আউটলেট খোলার মাধ্যমে একই প্রবাহ শুরু করেছে। ধানমন্ডি ২৭ এ এটি আমাদের শহরের ১৫তম আউটলেট। আউটলেটটি অর্ডার দেওয়ার ৩০ মিনিটের মধ্যে লালমাটিয়া, আসাদগেট, শংকর, রায়েরবাজার, ইকবাল রোড ও আশপাশের মানুষের কাছে পিৎজা পৌঁছে দেবে। অবশ্যই আমরা একটি আনন্দময় ডাইন-ইন অভিজ্ঞতার জন্য আমাদের আউটলেটে সবাইকে আমন্ত্রণ জানাই। ডোমিনোজ পিৎজার জন্য তাদের অব্যাহত পৃষ্ঠপোষকতা ও সমর্থনের জন্য আমরা ঢাকার জনগণকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। এটি তাদের ভালোবাসা ও স্নেহ, যা আমাদের সম্প্রসারণের সঙ্গে এগিয়ে যেতে আমাদের অনুপ্রাণিত করে। আমরা ধানমন্ড ২৭ এ আমাদের নতুন আউটলেটে তাদের স্বাগত জানাতে অপেক্ষায় আছি। কথাগুলো বলেছেন জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা।

ধানমন্ডি ২৭ এ ডোমিনোজ পিৎজার নতুন আউটলেট হবে সে সমস্ত লোকদের জন্য যারা খুব দ্রুত গরম ও তাজা পিৎজা খেতে চান। ডোমিনোজ পিৎজা বাংলাদেশ নামে অ্যাপটিতে হোম ডেলিভারির জন্য অনলাইনে সহজেই অর্ডার করা যায়। অ্যাপটি প্লে স্টোরে পাওয়া যায়। অথবা কেউ সরাসরি ওয়েব থেকে অর্ডার করতে পারেন m.dominos.com.bd, অথবা 16656 নম্বরে কল করতে পারেন।

ডোমিনোজ পিৎজার অন্য ১৪টি আউটলেট ধানমন্ডি (রোড নম্বর ২), পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর-১২, মিরপুর-২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক (৫ম তলা ফুড কোর্ট), গুলশান-১, বাসাবো ও ইস্কাটনে অবস্থিত। ডোমিনোজ পিৎজা সারা শহর থেকে পিৎজা প্রেমিদের আকৃষ্ট করে আসছে তাদের ডাইন-ইন, ডেলিভারি ও টেক-অ্যাওয়ে পরিষেবার মাধ্যমে।  

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।