ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ল্যাবএইড ক্যানসার হাসপাতালের ওভিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
ল্যাবএইড ক্যানসার হাসপাতালের ওভিসি

ঢাকা: ল্যাবএইড ক্যানসার হাসপাতাল অ্যান্ড সুপার স্পেশালিটি সেন্টারের নতুন একটি অনলাইন ভিডিও কমার্শিয়াল (ওভিসি) এর জন্য ভিন্নধর্মী একটি বিজ্ঞাপন নিয়ে সামনে এলেন পরিচালক ও অভিনেতা জিয়াউল হক পলাশ।
 
বুধবার (১৫ মার্চ) ‘ওভিসি’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ল্যাবএইড ক্যানসার হাসপাতাল অ্যান্ড সুপার স্পেশালিটি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অভিনেতা নাঈম, পরিচালক জিয়াউল হক পলাশ, অমিতাভ ভট্টাচার্য্য, হেড অব বিজনেস, ও ল্যাবএইড গ্রুপের অন্যান্য কলাকুশলীরা।

ওভিসিটি সোশ্যাল মিডিয়ায় পাবলিশ হওয়ার পর পরবর্তীতে অন্যান্য প্লাটফর্মেও প্রচারিত হবে বলে জানান সংশ্লিষ্ট কর্মকর্তারা।
 
উদ্বোধনী অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম বলেন, বাংলাদেশে ক্যানসার চিকিৎসা নিয়ে মানুষের মনে যে ভয় কাজ করে, তা দূর করতে সব ধরনের ক্যানসার রোগের অত্যাধুনিক চিকিৎসাসেবা ও স্বনামধন্য চিকিৎসকদের সমন্বয়ে গড়ে উঠেছে ১৮০ বেডের মাল্টি ডিসিপ্লিনারি ল্যাবএইড ক্যানসার হাসপাতাল অ্যান্ড সুপার স্পেশালিটি সেন্টার।

তিনি বলেন, বর্তমান যুগে যোগাযোগের সবচেয়ে বড় মাধ্যম হলো ভিজ্যুয়াল কনটেন্ট। আর আমাদের নতুন বিজ্ঞাপনচিত্রের কলাকুশলীরা কঠিন বাস্তবতার বিষয়গুলো সহজভাবে ফুটিয়ে তুলেছেন। আশা করি, এটি মানুষের হৃদয় ছুঁয়ে যাবে।
 
পরিচালক জিয়াউল হক পলাশ বলেন, বিজ্ঞাপনচিত্র মানেই বাণিজ্যিক প্রতিষ্ঠানের প্রচারের গল্প, এমনটা নয়। ল্যাবএইড ক্যানসার হাসপাতালের এ কাজ করতে গিয়ে আমাদের নতুন এক অভিজ্ঞতা হয়েছে। এখানে আমি ধন্যবাদ দেবো কর্তৃপক্ষকে কাজের স্বাধীনতা দেওয়ার জন্য।

তিনি জানান, এই ওভিসিটি করার মাধ্যমে একটা আবেগের জায়গা তৈরি হয়েছে ল্যাবএইড ক্যানসার হাসপাতালের জন্য।  

বিজ্ঞাপনচিত্রে দেখা যায়, ক্যানসার আক্রান্ত মেয়ের চিকিৎসায় একজন বাবার আবেগীয় চরিত্রটি চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন জনপ্রিয় টিভি অভিনেতা নাঈম। দুরারোগ্য ক্যানসার রোগে আক্রান্ত প্রিয়জনকে হাসপাতালে রেখে অস্থির সময় পার করেন পরিবারের অন্যান্য সদস্যরা। এমন ক্রান্তিকালে ল্যাবএইড ক্যানসার হাসপাতালের দেশবরেণ্য চিকিৎসক ও সেবার আন্তরিকতায় ক্যানসার জয় করে বাড়ি ফিরে যাওয়ার আবেগঘন মুহূর্ত ফুটে উঠে ওভিসির শেষপর্যায়ে।

রাজধানী ঢাকার গ্রিন রোডে অবস্থিত ল্যাবএইড ক্যানসার হাসপাতালে একই ছাতার নিচে মিলছে বিশেষজ্ঞ চিকিৎসক, আধুনিক প্রযুক্তি ও সুযোগ-সুবিধাসহ ক্যানসার ও সব ধরনের বিশ্বমানের চিকিৎসাসেবা যেখানে বাংলাদেশে সর্বপ্রথম রোবোটিক ওটিসহ যেকোনো ধরনের সার্জারি ও ভর্তি রোগীর সেবা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।