ঢাকা, সোমবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৫ জুন ২০২৩, ১৬ জিলকদ ১৪৪৪

কর্পোরেট কর্নার

এপেক্সের উদ্যোগে এফডিসিবি বাংলাদেশ ফ্যাশন সপ্তাহ অনুষ্ঠিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এপেক্সের উদ্যোগে এফডিসিবি বাংলাদেশ ফ্যাশন সপ্তাহ অনুষ্ঠিত

রাজধানীর তেজগাঁওয়ের আলোকি কনভেনশন সেন্টারে এফডিসিবি বাংলাদেশ ফ্যাশন সপ্তাহ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ ও ১৭ মার্চ এটি অনুষ্ঠিত।

ফ্যাশন ডিজাইনারস কাউন্সিল অব বাংলাদেশের (এফডিসিবি) উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক ছিল এপেক্স। বিশেষ পৃষ্ঠপোষক অংশীদার হুন্দাই বাংলাদেশ এবং কমিউনিটি ব্যাংক।

এপেক্স বিশ্বাস করে যে, পরিবেশ ও আগামীর পৃথিবীকে রক্ষায় ফ্যাশনে স্থায়িত্ব অত্যাবশ্যক। ফ্যাশন শিল্পকে ক্রমাগত সমৃদ্ধি করার উদ্যোগ হিসেবে এফডিসিবির সঙ্গে যৌথভাবে এ আয়োজনটি করেছে এপেক্স।

প্ল্যাটফর্মটি নারীদের চাহিদা অনুযায়ী সমসাময়িক পোশাক লাইন, যাটারিয়া চালু করেছে। নারীদের জন্য সময় উপযোগী, ফ্যাশনেবল ও আরামদায়ক পোশাক নিশ্চিত করতে এপেক্স এ ফ্যাশন সপ্তাহের অনুষ্ঠানে যাটারিয়া নামক একটি ব্র্যান্ড উদ্বোধন করে।

‘মানুষের পোশাকই তার এবং তার চারপাশের পৃথিবীর গল্প বলে’ এই থিমের সঙ্গে ইভেন্টে বাংলাদেশের ও ভারত থেকে আমন্ত্রিত ডিজাইনাররা উপস্থিত ছিলেন। তারা নিজেদের দৃষ্টিনন্দন  কালেকশনগুলো এতে উপস্থাপন করেন। তারা টেকসই, সংস্কৃতি ফ্যাশনের ওপর বিশেষ দৃষ্টিপাত করে প্রাচীনকালের কারিগরি পোশাকে গুরুত্ব দিয়েছেন।

দুই দিনের ফ্যাশন ইভেন্টটি শুরু হয় এপেক্স যাটারিয়া ব্র্যান্ড লঞ্চ করার মধ্য দিয়ে। যেখানে সমসাময়িক কাটিং এবং ডিজাইনের সঙ্গে ঐতিহ্যবাহী কাপড়ের সংমিশ্রণ রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa