ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বসুন্ধরা আবাসিক এলাকায় ডোমিনো’জ পিৎজার ১৬তম স্টোর উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
বসুন্ধরা আবাসিক এলাকায় ডোমিনো’জ পিৎজার ১৬তম স্টোর উদ্বোধন

ঢাকা: বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনো’জ পিৎজা ঢাকার প্রিমিয়াম আবাসিক এলাকা বসুন্ধারায় উদ্বোধন করেছে তাদের ১৬তম স্টোর।  

কাস্টমারদের ‘চিজি হ্যাপিনেস’ দিতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় সোমবার (২০ মার্চ) এ শাখাটি উদ্বোধন হয়।

 

আন্তর্জাতিক ব্রান্ড ডোমিনো’জ পিৎজার এ নতুন আউটলেটটি বসুন্ধরাবাসীরা সাদরে গ্রহণ করেছেন।

বাংলাদেশে ডোমিনো’জ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে।

পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনো’জ পিৎজা সর্বদাই সচেষ্ট।

ডোমিনো’জ পিৎজার ৩০ মিনিটে ডেলিভারির, এই বিশ্বব্যাপী হলমার্ক সেবাটি বসুন্ধারা আউটলেট থেকে পাওয়া যাবে।

এই স্টোরটির উদ্বোধনের সময় ডোমিনো’জ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সঙ্গে উপস্থিত ছিলেন ‌‘আপন ফাউন্ডেশন’র ছাত্র-ছাত্রীরা।  তারা এই ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেডের সিইও এবং এমডি সামির খেতারপাল বলেছেন, ‘ডোমিনো’জ পিৎজা বাংলাদেশের দ্রুততম বর্ধমান ফুড ব্র্যান্ড এবং বসুন্ধরা আবাসিক এলাকায় প্রথম পিৎজা স্টোর খুলতে পেরে আমরা অনেক গর্বিত। গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। এ নতুন স্টোরটি থেকে অর্ডার করার ৩০ মিনিটের মধ্যেই বসুন্ধরা আবাসিক এলাকায় ডোমিনো’জ পিৎজা পৌঁছে যাবে।  

ডোমিনো’জ পিৎজার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য আমরা ঢাকার জনগণকে আন্তরিক ধন্যবাদ জানাই।

আমাদের বসুন্ধরা স্টোর এ সবাইকে সাদরে আমন্ত্রণ জানাই। ’

বসুন্ধরা আবাসিক এলাকায় অল্প সময়ের মধ্যেই হট এবং ফ্রেশ পিৎজা পেতে ডোমিনো’জ পিৎজা হবে গ্রাহকদের প্রথম পছন্দ। প্লে স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে।  

বসুন্ধরাসহ এখন ঢাকায় ডোমিনো’জ পিৎজার সর্বমোট ১৬টি আউটলেট আছে।  যা ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর-১২, মিরপুর-২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান-১, বাসাবো ও ধানমন্ডি-২৭ এ অবস্থিত।

বর্তমানে ডাইন-ইন, ডেলিভারি এবং টেকঅ্যাওয়ে সেবার মাধ্যমে ঢাকার বিভিন্ন প্রান্তের পিৎজাপ্রেমীরা সুস্বাদু পিৎজা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।