ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

চুয়াডাঙায় মাসব্যাপী ইফতার বিতরণ করছে মিনিস্টার-মাইওয়ান

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
চুয়াডাঙায় মাসব্যাপী ইফতার বিতরণ করছে মিনিস্টার-মাইওয়ান

ঢাকা: মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআই ভাইস প্রেসিডেন্ট, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজের ব্যক্তিগত উদ্যোগে মাসব্যাপী চুয়াডাঙায় মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) চুয়াডাঙা সদর হাসপাতাল চত্বরে ইফতার বিতরণের বুথের উদ্বোধন করেন চুয়াডাঙা সদর হাসপাতালের আর এম ও ডা. মুহাম্মদ ফাতেহ আকরাম দোলন।

এ সময় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ, দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল আজিজ জোয়ার্দার মিন্টু, ফয়সাল বিশ্বাস অন্তর ও জীবন আহমেদ শামীম।

পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফিরে মঙ্গলবার (২৮ মার্চ) ইফতার বিতরণ কার্যক্রমের বিষয়ে এম এ রাজ্জাক খান রাজ বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এ সাময়িক সংকটে সমাজে একে ওপরের পাশে দাঁড়ানো রমজান ও ইসলামের মূলনীতি। আমার প্রতি সাধারণ মানুষের ভালোবাসার সামনে আমার এ উদ্যোগ খুবই সামান্য।

তিনি বলেন, ইফতার বিতরণের কার্যক্রম ২৯ রোজা পর্যন্ত চলমান থাকবে। এছাড়া চুয়াডাঙা জেলা শহরের বিভিন্ন প্রান্তে ভ্রাম্যমাণ গাড়ির মাধ্যমে ঘুরে ঘুরে ইফতার বিতরণও চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।