ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংকের অতিরিক্ত এমডি হলেন আলতাফ হুসাইন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
ইসলামী ব্যাংকের অতিরিক্ত এমডি হলেন আলতাফ হুসাইন

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হুসাইন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর (এমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন।  

বর্তমানে তিনি ডেপুটি ম্যানেজিং ডিরেক্টরের (বিনিয়োগ) দায়িত্ব পালন করছেন।

এর আগে তিনি ব্যাংকের ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট উইং, ঢাকা সেন্ট্রাল জোন, করপোরেট ইনভেস্টমেন্ট ডিভিশন-২ ও এসএমই ইনভেস্টমেন্ট ডিভিশন-২ এর প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০৪ সালে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে ভাইস প্রেসিডেন্ট হিসেবে তিনি ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। ব্যাংকে যোগদানের আগে ব্র্যাক, মাইডাস, এসইডিএফ ও গ্রামীণ ফান্ডসহ বিভিন্ন প্রতিষ্ঠানে দীর্ঘ ২০ বছর গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ) থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন। তিনি এফবিসিসিআই, বিবিটিএ, বিআইবিএম, এফএডি, এসইডিএফ, আইসিসিবি, আইএফসি, ডিসিসিআই, সিআরআইএসএলসহ দেশ-বিদেশের স্বনামধন্য সংস্থা কর্তৃক আয়োজিত বেশ কিছু প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এছাড়া ব্যাংকিং ও অর্থনীতির ওপর বিভিন্ন প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণের লক্ষ্যে ভারত, মালেশিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স ও সুইজারল্যান্ডসহ বিভিন্ন দেশ সফর করেন। তিনি পিরোজপুরের মঠবাড়িয়ায় জন্মগ্রহণ করেন।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩
আরবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।