ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাড্ডায় ডোমিনোজ পিৎজার ১৭তম স্টোর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
বাড্ডায় ডোমিনোজ পিৎজার ১৭তম স্টোর

ঢাকা: বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনোজ পিৎজা রাজধানীর বাড্ডা এলাকাতে উদ্বোধন করেছে তাদের ১৭তম স্টোর।  

কাস্টমারদের চীজী হ্যাপিনেসের সুযোগ দিতে রাজধানীর বাড্ডা এলাকায় ৬ মার্চ শাখাটি উদ্বোধন হয়।

আন্তর্জাতিক মানের ডোমিনোজ পিৎজার এ নতুন আউটলেটটি বাড্ডাবাসী সাদরে গ্রহণ করেছে। বাংলাদেশে ডোমিনোজ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে। পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনোজ পিৎজা সর্বদা সচেষ্ট। ডোমিনোজ পিৎজার ৩০ মিনিটের ডেলিভারির এ বিশ্বব্যাপী হলমার্ক ডেলিভারি সেবাটি বাড্ডা আউটলেট থেকে পাওয়া যাবে।  

এ স্টোরটি উদ্বোধনের সময় ডোমিনোজ বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সঙ্গে উপস্থিত ছিলেন ‘আপন ফাউন্ডেশন’র ছাত্র-ছাত্রী, যারা এ ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।  

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেছেন, গত ৪ বছর ধরে ডোমিনোজ পিৎজা বাংলাদেশের দ্রুততম বর্ধমান খাবারের ব্র্যান্ড হয়ে এসেছে। বাড্ডা এলাকাতে আমাদের স্টোর খোলার জন্য আমরা অনেক গর্বিত। গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। এ নতুন স্টোরটি থেকে অর্ডার করার ৩০ মিনিটের মধ্যেই বাড্ডা এলাকায় ডোমিনোজ পিৎজা সরবরাহ করা হবে। ডোমিনোজ পিৎজার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য আমরা ঢাকার জনগণকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমাদের বাড্ডা স্টোরে সবাইকে স্বাগত জানাতে আমরা উন্মুখ হয়ে আছি।

বাড্ডায় অল্প সময়ের মধ্যেই হট ও ফ্রেশ পিৎজা পেতে এটি হবে গ্রাহকদের আদর্শ ব্র্যান্ড। প্লে স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে।  

বাড্ডাসহ বর্তমানে ঢাকায় ডোমিনোজ পিৎজার সর্বমোট ১৭টি আউটলেট আছে, যা ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর ১২, মিরপুর ২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান ১, বাসাবো, ধানমন্ডি-২৭ ও বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত। বর্তমানে ডাইন ইন, ডেলিভারি ও টেকঅ্যাওয়ে সেবার মাধ্যমে ঢাকার বিভিন্ন প্রান্তের পিৎজাপ্রেমীরা আমাদের সুস্বাদু পিৎজা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।