ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ভিশন অ্যাম্পোরিয়ামে রেফ্রিজারেটর কেনাকাটায় হাজার হাজার পুরস্কার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
ভিশন অ্যাম্পোরিয়ামে রেফ্রিজারেটর কেনাকাটায় হাজার হাজার পুরস্কার

ঢাকা: আসন্ন দুই ঈদকে সামনে রেখে রেফ্রিজারেটর কেনাকাটায় হাজার হাজার ক্রেতার হাতে পুরস্কার তুলে দিতে কর্মসূচি চালু করেছে আরএফএল গ্রুপের ইলেকট্রনিক্স পণ্যের জনপ্রিয় শো-রুম ভিশন অ্যাম্পোরিয়াম।  

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘ডাবল ডোজ’ নামে এ কর্মসূচির উদ্বোধন করেন ভিশন অ্যাম্পোরিয়ামের জেনারেল ম্যানেজার এস এম সালাহউদ্দিন।

 

ভিশন অ্যাম্পোরিয়াম বিভিন্ন সময় ক্রেতাদের জন্য ফুলঝুড়ি অফারের আওতায় বিভিন্ন ধরনের গিফট বক্স তুলে দিয়েছে। এবার ক্রেতারা যেন নিশ্চিত পুরস্কার পান সেজন্য যোগ করেছে স্ক্যাচ কার্ড অফার। দুটি অফার সমন্বয় করে এ কর্মসূচির নাম করা হয়েছে ডাবল ডোজ অফার। এতে কোনো ক্রেতা রেফ্রিজারেটর কিনলেই পাবেন নিশ্চিত পুরস্কার। থাকবে সর্বনিম্ন এক হাজার টাকা থেকে সর্বোচ্চ এক লাখ টাকা পুরস্কার। এছাড়া থাকবে বিভিন্ন ধরনের গিফট বক্স।  

এ বিষয়ে এস এম সালাহউদ্দিন বলেন, ভিশন অ্যাম্পোরিয়ামে বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স পণ্যের সমাহার থাকায় এরই মধ্যে মানুষের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ঈদুল ফিতর ও ঈদুল আজহা উপলক্ষে রেফিজারেটর কেনাকাটা স্বাভাবিক সময়ের তুলনায় দ্বিগুণ বেড়ে যায়। তাই কোনাকাটার আনন্দ আরও বাড়িয়ে দিতে এ কর্মসূচি চালু করেছি যেন প্রতিটি ক্রেতা নিশ্চিত পুরস্কার পেতে পারে।  

ভিশন অ্যাম্পোরিয়ামের হেড অব মার্কেটিং মেহেদী হাসান বলেন, ভিশন অ্যাম্পোরিয়ামে ডাবল ডোজ কর্মসূচি চলবে আগামী ৩০ জুন পর্যন্ত। এ সময়ের মধ্যে সারাদেশে ভিশন অ্যাম্পোরিয়ামের ২৭৫টি শো-রুম থেকে রেফ্রিজারেটর কিনলেই ক্রেতাকে একটি স্ক্র্যাচ কার্ড দেওয়া হবে। স্ক্র্যাচ কার্ড ঘষে এক হাজার থেকে এক লাখ টাকা পুরস্কার পাবেন হাজার হাজার ক্রেতা।  
    
আরএফএল ইলেকট্রনিক্সের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) রাজন আলী, ভিশন অ্যাম্পোরিয়ামের হেড অব অপারেশন সাব্বির-উজ-জামান, হেড অব সেলস তৌফিকুল ইসলাম ও নাজমুল হাসান এবং ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার দেবাশীষ বসু এ সময় উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।