ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

হোমিওপ্যাথিক বোর্ডের সঙ্গে টেলিটকের চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুন ১০, ২০২৩
হোমিওপ্যাথিক বোর্ডের সঙ্গে টেলিটকের চুক্তি

ঢাকা: রাষ্ট্রীয় মালিকানাধীন একমাত্র মোবাইল নেটওয়ার্ক অপারেটর টেলিটক বাংলাদেশ লিমিটেডের কর্পোরেট সেবা ব্যবহারের লক্ষ্যে বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড ও টেলিটক বাংলাদেশ লিমিটেডের সঙ্গে চুক্তি সই হয়েছে।

শনিবার (১০ জুন) টেলিটক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, চুক্তির ফলে টেলিটক বাংলাদেশ লিমিটেড সাশ্রয়ী মূল্যে বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের সব কর্মকর্তা/কর্মচারী এবং বোর্ডের আওতাধীন সব মেডিকেল কলেজগুলোকে বিভিন্ন কর্পোরেট ও ডিজিটাল সেবা দেবে। চুক্তি সই অনুষ্ঠানে বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের পক্ষে ডা. মো. জাহাঙ্গীর আলম, রেজিস্ট্রার-কাম-সচিব এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের পক্ষে মো. সাইফুর রহমান খান, অতিরিক্ত মহাব্যবস্থাপক (বিক্রয়, বিতরণ ও গ্রাহক সম্পর্ক ব্যবস্থাপনা বিভাগ) চুক্তি সই করেন।  

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের পক্ষে ডা. মো. শহিদুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক ও ডা. অমিত রায়, সহকারী রেজিস্ট্রার এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের পক্ষে মো. ফরিদ উদ্দীন, ব্যবস্থাপক (আইবি), শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপক (কর্পোরেট সেলস) ও কাজী মোহাম্মাদ এহসান, সহকারী ব্যবস্থাপকসহ (কর্পোরেট সেলস) উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জুন ১০, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।