ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

লাইফপ্লাসে রবি এলিট গ্রাহকদের জন্য ৫০ শতাংশ ছাড়

তথ্য প্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
লাইফপ্লাসে রবি এলিট গ্রাহকদের জন্য ৫০ শতাংশ ছাড়

ঢাকা: দেশের অন্যতম বৃহৎ বেসরকারি স্বাস্থ্যসেবা ব্র্যান্ড লাইফপ্লাস বাংলাদেশ লিমিটেডে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন রবির কাস্টমার লয়্যালটি এবং রিওয়ার্ডস প্রোগ্রাম রবি এলিট’ গ্রাহকরা। এলিটস গ্রাহকরা বিভিন্ন স্বাস্থ্যসেবা, অ্যাপয়েন্টমেন্ট এবং পরামর্শের ওপর ছাড় উপভোগ করতে পারবেন।

এ বিষয়ে কোম্পানি দুটির মধ্যে সম্প্রতি একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে রবি।

এর আওতায় লাইফপ্লাস বাংলাদেশ থেকে রবি এলিট গ্রাহকরা ডায়াগনস্টিকস, ভিডিও কনসালটেশন, অ্যাপয়েন্টমেন্ট, অ্যাম্বুলেন্সসহ অন্যান্য সেবার ওপর বিশেষ ছাড় পাবেন। ডিসকাউন্ট কোডের জন্য গ্রাহকদের REW<স্পেস>LBL01 টাইপ করে ১২১৩ নম্বরে পাঠাতে হবে। পরবর্তীতে লাইফপ্লাস অ্যাপে ডিসকাউন্ট কোড টাইপ করতে হবে। গ্রাহকেরা রবির ওয়েবসাইট থেকেও এ বিষয়ে আরও বিস্তারিত জানতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে লাইফপ্লাস বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সিইও সাকিফ শামীম, হেড অব অপারেশন তানহার ইসলাম, এজিএম আশিফ উল হোসেন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মো. আফজাল হোসেন, ল্যাব এইড ক্যান্সার হাসপাতালের সিওও ডি জর্জ নোয়েল ফার্নান্দেস, হেড অফ বিজনেস অমিতাভ ভট্টাচার্য এবং রবির লয়্যালটি অ্যান্ড রিওয়ার্ডসের জেনারেল ম্যানেজার মো. ফয়সাল ইমাম, ম্যানেজার তাসনিয়া আফরিন, স্পেশালিষ্ট শেখ শাহরুখ হোসেন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
এমআইএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।