ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাঙালি টেকনোলজিস ও টেলিটকের মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
বাঙালি টেকনোলজিস ও টেলিটকের মধ্যে চুক্তি

ঢাকা: টেলিটক বাংলাদেশ লিমিটেডের করপোরেট সেবা ব্যবহারের লক্ষ্যে বাঙালি টেকনোলজিস লিমিটেড ও টেলিটক বাংলাদেশ লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ জুন) এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তির পরিপ্রেক্ষিতে টেলিটক বাংলাদেশ লিমিটেড সাশ্রয়ী মূল্যে তথ্যপ্রযুক্তি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বাঙালি টেকনোলজিস লিমিটেডকে বিভিন্ন করপোরেট সেবা দেবে।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাঙালি টেকনোলজিস লিমিটেডের পক্ষে শরিফুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের পক্ষে মো. সাইফুর রহমান খান, অতিরিক্ত মহাব্যবস্থাপক চুক্তি স্বাক্ষর করেন।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাঙালি টেকনোলজিস লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন আজিজুল হক, নির্বাহী পরিচালক ও মো. শেখ ফরিদ, প্রধান কর্মকর্তা (অর্থ) এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন সালেহ মো. ফজলে রাব্বী, মহাব্যবস্থাপক, বিক্রয়, বিতরণ ও গ্রাহক সম্পর্ক ব্যবস্থাপনা বিভাগ ও এ এম আখতারুল ইসলাম, প্রকল্প পরিচালক (উপকূলীয় ও পার্বত্য অঞ্চল প্রকল্প) সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।