ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স বিমায় বিশ্বস্ততার আরেক নাম

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স বিমায় বিশ্বস্ততার আরেক নাম

ঢাকা: আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স পিএলসি বিমা খাতে বিশ্বস্ততা ও নির্ভরতার অপর নাম। অর্থনৈতিক ঝুঁকি মোকাবিলা, বেকারত্ব দূরীকরণ, সুদমুক্ত অর্থনৈতিক ব্যবস্থার সম্প্রসারণ এবং অর্থনৈতিক গতিশীলতা বাড়ানোর লক্ষ্যে আকিজ গ্রুপসহ অন্যান্য খ্যাতনামা প্রতিষ্ঠানের উদ্যোগে দেশের সব স্তরের মানুষকে বিমা সেবা দানের
প্রতিশ্রুতি নিয়ে ২০২১ সালে গঠিত হয়েছে আকিজ তাকাফুল লাইফ ইন্স্যুরেন্স পিএলসি।

আকিজ তাকাফুল এর কর্ম-পরিকল্পনায় উৎকর্ষতা হলো শীর্ষে পৌঁছানোর জন্য একটি অন্তহীন তৃষ্ণা। আমরা আমাদের পরিকল্পনার প্রতি অনুরাগী এবং আমরা আগামী দিনের সাফল্যের জন্য সময়ের শ্রেষ্ঠ উদ্ভাবনী শক্তি নিয়ে সম্পূর্ণ গ্রাহক কেন্দ্রিক শরীয়াহ ভিত্তিক নীতির ওপর ভিত্তি করে দৃঢ়তার সঙ্গে অগ্রসর হয়ে চলছি।

আমাদের আপসহীন দলগত কর্ম সম্পাদন ক্ষমতা সবসময় শ্রেষ্ঠত্বের অনুসন্ধান চালিয়ে যেতে প্রতিশ্রুতিবদ্ধ। আকিজ তাকাফুল লাইফ ইনস্যুরেন্স পিএলসি সর্বদা ন্যায্যতা অক্ষুণ্ন রেখে ভবিষ্যৎ সুরক্ষার নিশ্চয়তা বিধান করে যাতে গ্রাহক তাদের বিমা পরিকল্পের মাধ্যমে আর্থিক নিরাপত্তা নিয়ে নিশ্চিন্ত থাকতে পারেন। ৫ম প্রজন্মের এ বিমা প্রতিষ্ঠান যুগোপোযোগী গ্রাহক সেবা, দক্ষ এবং নিবেদিত প্রাণ কর্মীলা, শরীয়াহ ভিত্তিক আধুনিক পরিকল্পের মাধ্যমে ইতোমধ্যেই গ্রাহকের বিশ্বস্ততা অর্জনে সক্ষম হয়েছে।

সর্বোপরি আকিজ তাকাফুল তার গ্রাহকদের সর্বোত্তম বিমা সুবিধা দিয়ে এ সেবায় গ্রাহকের সঙ্গে প্রতিষ্ঠানের বিদ্যমান সম্পর্কে বিশুদ্ধতার দৃষ্টান্ত স্থাপনে সর্বদা সচেষ্ট।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।