ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ল্যাবএইড ক্যানসার হাসপাতালে নতুন চার সেন্টার চালু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
ল্যাবএইড ক্যানসার হাসপাতালে নতুন চার সেন্টার চালু

ঢাকা: বাংলাদেশে ক্যানসার চিকিৎসায় ‘নতুন মাত্রা’ যোগ করতে চারটি সেন্টার চালু করেছে ল্যাবএইড ক্যানসার হাসপাতাল অ্যান্ড সুপার স্পেশালিটি সেন্টার।

নতুন সেন্টারগুলো হলো- ব্রেস্ট সেন্টার, হেপাটোবিলিয়ারি/লিভার ট্রান্সপ্ল্যান্ট সেন্টার, গ্যাস্ট্রো/হেপাটো/প্যানক্রিয়াস সেন্টার ও ফিজিওথেরাপি অ্যান্ড রিহ্যাবিলিটেশন সেন্টার।

 

সম্প্রতি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সাকিফ শামীম সেন্টার চারটির উদ্বোধন করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অনুষ্ঠানে সাকিফ শামীম বলেন, আমাদের সব রোগীরা তাদের সুস্থতার পথে ল্যাবএইড ক্যানসার হাসপাতালের উন্নত চিকিৎসা প্রযুক্তির পাশাপাশি আমাদের কাছ থেকে পুঙ্খানুপুঙ্খ ও সহানুভূতিশীল চিকিৎসা পাবেন।

অধ্যাপক ডা. জাহাঙ্গীর কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ল্যাবএইড ব্রেস্ট সেন্টারের কনসালটেন্ট ডা. আলী নাফিসা, গ্যাস্ট্রোএন্টেরোলজির সিনিয়র কনসালটেন্ট প্রফেসর ডা. এসএম ইসহাক, ক্লিনিক্যাল অনকোলজির সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডা. এহতেশামুল হক ও ডা. এএফএম কামাল উদ্দিন, গাইনি বিভাগের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডা. মরিয়ম ফারুকী (স্বাতী) ও অর্থোপেডিক্স অ্যান্ড ট্রমা বিভাগের সিনিয়র কনসালটেন্ট প্রফেসর ডা. সৈয়দ সহিদুল ইসলাম।  

অনুষ্ঠানে হাসপাতালের অন্য সব সিনিয়র কনসালটেন্ট, কনসালটেন্ট ও সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

হাসপাতালের সব সার্ভিস আরও উন্নত আর নির্ভুলভাবে পরিচালনা করার জন্য মোনাজাত করা হয় এবং পরিশেষে কেক কাটা হয়।  

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।