ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

গালফ এয়ারের সেরা এজেন্টদের সম্মাননা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
গালফ এয়ারের সেরা এজেন্টদের সম্মাননা

ঢাকা: বাহরাইনের রাষ্ট্রীয় এয়ারলাইন্স গালফ এয়ার বাংলাদেশে ২০২২ সালে অসাধারণ ব্যবসায়িক সাফল্য অর্জন করার ক্ষেত্রে অবদান রাখায় তার এজেন্টদের সম্মাননা জানিয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) ঢাকায় রেনেসাঁ হোটেলে জমকালো এক এজেন্ট নাইটের আয়োজন করা হয়।

যেখানে শীর্ষ এজেন্টদের সম্মাননা জানায় ২০২২ সালে বিশ্বের সবচেয়ে সেরা এয়ারলাইন্সের পুরস্কার-স্কাইট্রাক্স ওয়ার্ল্ড এয়ারলাইন্স অ্যাওয়ার্ড ২০২২ জেতা গালফ এয়ার। গালফ এয়ার এবং বাংলাদেশে গালফ এয়ারের জিএসএ আই-বিজনেস হোল্ডিং লিমিটেড যৌথভাবে এ এজেন্ট নাইট উদযাপন করেছে।  

অনুষ্ঠানে সেরা ২০ এজেন্টের হাতে সম্মাননা তুলে দেন গালফ এয়ারের কান্ট্রি ম্যানেজার ইশা শাহ, গালফ এয়ারের এয়ারপোর্ট ম্যানেজার জাসিম ঘারিব ও গালফ এয়ারের জিএসএ আই-বিজনেস হোল্ডিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মারুফুল ইসলাম ঝলক।

মারুফুল ইসলাম ঝলক বলেন, এজেন্টরা হলেন আমাদের অংশীদার। আমাদের ব্যবসার সাফল্য-ব্যর্থতা তাদের ওপর নির্ভর করে। গালফ এয়ারের অসামান্য এ ব্যবসায়িক সাফল্যের পেছনে বড় ভূমিকা রেখেছেন এ এজেন্টরা। আমরা তাদের ধন্যবাদ জানাই। এজেন্টদের কারণেই গালফ এয়ার ক্রেতাদের প্রয়োজন জানতে পারে এবং সেই অনুযায়ী নিজেদের সেবার মান বাড়াতে পারে। এর ফলে এয়ারলাইন্সের ব্যবসা ও বাজার আরও শক্তিশালী হয়ে ওঠে।  

গালফ এয়ারের কান্ট্রি ম্যানেজার ইশা শাহ বলেন, আমরা আজ যে অবস্থানে আসতে পেরেছি, তার মূল কৃতিত্ব আমাদের পরিশ্রমী এজেন্টদের। আমাদের এ সাফল্যের জন্য তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। তাদের নিবেদন, মার্কেট সম্পর্কে বোঝাপড়া এবং অবদান গালফ এয়ারের ব্যবসাকে আরও শক্তিশালী করেছে। এ ইন্ডাস্ট্রিতে আমাদের সুনাম তৈরি করেছে। আমরা আশা করি, এভাবেই তারা প্রতিষ্ঠানের জন্য কাজ করে যাবেন। এজেন্টরা টিকিট বিক্রিতে ভূমিকা রাখেন, প্রত্যেক ক্রেতাকে বিশেষায়িত সেবা দেন, ক্রেতাদের বিশেষজ্ঞ পরামর্শ দিয়ে থাকেন এবং এভাবে তারা এ অঞ্চলে গালফ এয়ারকে আরও পরিচিত করে তুলেছেন।  

গালফ এয়ারের উন্নতিতে এজেন্টদের অবদান উল্লেখ করে আই-বিজনেস হোল্ডিং লিমিটেডের চেয়ারম্যান তানভীর এ মিশুক বলেছেন, এজেন্টরাই আমাদের অংশীদার। তাদের সাফল্যই আমাদের সাফল্য এনে দেয়। তাদের অক্লান্ত পরিশ্রম গালফ এয়ারের সেবা বাড়াচ্ছে, তারা টিকিট বিক্রি বাড়াচ্ছেন এবং অসাধারণ কাস্টমার সাপোর্ট দিচ্ছেন। এজেন্টরা গালফ এয়ারের দূত হিসেবে কাজ করে বাংলাদেশ মার্কেটে প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করছেন এবং একইসঙ্গে ভ্রমণার্থীদের দারুণ ভ্রমণ অভিজ্ঞতা উপহার দেওয়ায় সহায়তা করছেন।

বাহরাইনের রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্স গালফ এয়ার ১৯৫০ সালে মধ্যপ্রাচ্যের প্রথম বাণিজ্যিক এয়ারলাইন্স হিসেবে যাত্রা শুরু করে। বাহরাইন আন্তর্জাতিক এয়ারপোর্টকে নিজেদের হাব হিসেবে নিয়ে তারা ইউরোপ, মধ্যপ্রাচ্য, আফ্রিকা, ভারতীয় উপমহাদেশ এবং দূরপ্রাচ্যে সুনামের সঙ্গে ফ্লাইট পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।