ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

নীলফামারীতে ব্যাংকিং কার্যক্রম শুরু করল আইএফআইসি ব্যাংক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
নীলফামারীতে ব্যাংকিং কার্যক্রম শুরু করল আইএফআইসি ব্যাংক

নীলফামারী: সব শ্রেণির মানুষের জন্য বিশেষ সুবিধা নিয়ে নীলফামারীতে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড (আইএফআইসি ব্যাংক)।  

রোববার (২৫ জুন) সকালে ফিতা কেটে জেলা শহরের হাজি মহসিন সড়কে ১৯০তম শাখার উদ্বোধন করেন শিল্প ও বণিক সমিতির সভাপতি প্রকৌশলী সফিকুল আলম ডাবলু।

 

শাখা ব্যবস্থাপক শাহজাদী খাতুনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকটির দিনাজপুর শাখা ব্যবস্থাপক রবিউল ইসলাম।  

নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার, জেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার, নীলফামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান, শিল্প ও বণিক সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি ফরহানুল হক এতে বক্তব্য দেন।  

আইএফআইসি ব্যাংক শাখা ব্যবস্থাপক শাহজাদী খাতুন বলেন, গ্রাহকদের ওয়ান স্টপ সার্ভিস বা এক টেবিলে যাবতীয় সেবা দেওয়া হবে।
 
তিনি বলেন, ব্যাংকটির যে কোনো প্রান্তের গ্রাহক যে কোনো শাখায় গিয়ে একই ধরনের সেবা পাবেন। বিশেষ করে নিম্ন আয়ের জনগণের জন্য ঋণ, সঞ্চয়ী হিসাবসহ বিভিন্ন সুবিধা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।