ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪৩১, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

কর্পোরেট কর্নার

আধুনিক সমৃদ্ধ চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা হবে বাংলাদেশের রোল মডেল: রাজ্জাক খান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
আধুনিক সমৃদ্ধ চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা হবে বাংলাদেশের রোল মডেল: রাজ্জাক খান

ঢাকা: চুয়াডাঙ্গার কৃতি সন্তান মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদস্য এম এ রাজ্জাক খান রাজ সিআইপির নিজ উদ্যোগে চুয়াডাঙ্গাবাসীর স্বাস্থ্যসেবা উন্নয়নের জন্য  ‘ইউনিয়নভিত্তিক স্বাস্থ্য সেবা’ কার্যক্রম চালু হয়েছে প্রায় ৫ বছর।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি আলমডাঙ্গার আইলহাঁস ইউনিয়ন পরিষদে আসা দুস্থ রোগীদের মধ্যে ফ্রি চিকিৎসা, ফ্রি ওষুধ বিতরণ ও ফ্রি সুগার টেস্টসহ বিভিন্ন চিকিৎসাসেবা দেওয়া হয়।

আলমডাঙ্গার আইলহাঁস ইউনিয়ন পরিষদে এ স্বাস্থ্য ক্যাম্পেইন চলাকালে মোট ৩৮৯ জন রোগীকে বিভিন্ন স্বাস্থ্যসেবা দেওয়া হয়। এ সেবা পর্যায়ক্রমে চুয়াডাঙ্গার প্রতিটি ইউনিয়নে ছড়িয়ে দেওয়া হবে।   

এ বিষয়ে জানতে চাওয়া হলে রাজ্জাক খান রাজ বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন ‘স্মার্ট  বাংলাদেশ’ গড়ার। আর সে লক্ষ্যকে সামনে রেখে এবং তার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। আমি নেত্রীর নির্দেশে চুয়াডাঙ্গাবাসীর সার্বিক উন্নয়নে অবিরাম কাজ করে চলেছি। চুয়াডাঙ্গাবাসীর উন্নয়নকাজেরই একটি অংশ চুয়াডাঙ্গার প্রান্তিক জনগণের স্বাস্থ্যসেবার উন্নয়ন। প্রান্তিক জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতেই এ উদ্যোগ। আমার চুয়াডাঙ্গার একটি মানুষও যেন চিকিৎসার অভাবে মৃত্যুবরণ না করে সেই লক্ষ্যে দীর্ঘদিন ধরে কাজ করছি। আপনারা নিশ্চয়ই অবগত আছেন, বিশ্ব যখন করোনা মহামারিতে আক্রান্ত ঠিক সে সময়ই আমি আমার নিজ বাড়ি পলাশ পাড়ায় অবস্থিত ‘খান মহলকে’ চুয়াডাঙ্গাবাসীর জন্য ‘জরুরি চিকিৎসাসেবা কেন্দ্রে’ রূপান্তরিত করি, যা এখনও চলমান। এখানে ফ্রিতে ডাক্তার দেখানো, ওষুধ বিতরণ ও অক্সিজেনসেবা দেওয়া হয়ে থাকে।  

আমি সবার দোয়া ও ভালোবাসা নিয়ে মানবসেবায় আমৃত্যু নিজেকে নিয়োজিত রাখতে চাই। সবাইকে সঙ্গে নিয়ে গড়তে চাই একটি ‘আধুনিক সমৃদ্ধ চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গা’, যা হবে বাংলাদেশের রোল মডেল।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ