ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘স্বপ্নে’ আলু-পেঁয়াজ-চিনিতে বিশেষ ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
‘স্বপ্নে’ আলু-পেঁয়াজ-চিনিতে বিশেষ ছাড়

ঢাকা: দামে দিশেহারা ক্রেতাদের জন্য স্বস্তির বাজারদর নিয়ে হাজির হয়েছে দেশের জনপ্রিয় সুপারশপ ‘স্বপ্ন’। বাজারে যখন বেশকিছু পণ্যের মূল্য ঊর্ধ্বগতি, সে সময় ‘স্বপ্ন’ ঢাকা, কুমিল্লা, সিলেট ও চট্টগ্রামের গ্রাহকদের জন্য আলু, দেশি পেঁয়াজ, চিনিতে বিশেষ ছাড়ে পণ্য বিক্রির ঘোষণা নিয়ে এসেছে।

ঢাকা ও কুমিল্লার গ্রাহকদের জন্য থাকছে প্রতিকেজি আলু ৪৪ টাকায় (খোলা বাজারে যা ৪৮ টাকা প্রতিকেজিতে), বিশেষ ছাড়ে দেশি পেঁয়াজ প্রতিকেজি ৬৬ টাকায় (যা খোলা বাজারে ৭০-৭৫ টাকা), চিনি (খোলা) স্বপ্নতে প্রতিকেজি বিক্রি হবে ১৩৬ টাকায় (বাজারে যা বিক্রি হচ্ছে ১৪০ টাকায়)।

অন্যদিকে চট্রগ্রাম আউটলেটের জন্য প্রতিকেজি আলু থাকছে ৪৭ টাকায় (খোলা বাজারে যা ৫০ টাকা প্রতিকেজিতে), বিশেষ ছাড়ে আমদানি করা পেঁয়াজ প্রতিকেজি ৫৭ টাকায় (যা খোলা বাজারে ৬০ টাকা), চিনি (খোলা) প্রতিকেজি বিক্রি হবে ১৩৬ টাকায় (বাজারে যা বিক্রি হচ্ছে ১৪০ টাকায়)।

সবশেষ সিলেটের ‘স্বপ্ন’ গ্রাহকদের জন্য থাকছে বিশেষ ছাড়। প্রতিকেজি আলু ৪০ টাকায় (খোলা বাজারে যা ৪২ টাকা), বিশেষ ছাড়ে আমদানি করা পেঁয়াজ প্রতিকেজি ৪৭ টাকায় (যা খোলা বাজারে ৪৯ থেকে ৫০ টাকায় বিক্রি হচ্ছে)।

অফারটি ১১ ও ১২ জুলাই স্টক থাকা পর্যন্ত চলবে।

বাংলাদেশ সময়: ০১৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।