ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

পর্যটকদের জন্য রবি’র এক্সক্লুসিভ ‘ট্যুরিস্ট সিম’ 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
পর্যটকদের জন্য রবি’র এক্সক্লুসিভ ‘ট্যুরিস্ট সিম’ 

ঢাকা: উষ্ণ আতিথেয়তায় বাংলাদেশে ভ্রমণকারীদের স্বাগত জানাতে রবি নিয়ে এসেছে একটি বিশেষ সুবিধা সম্পন্ন ট্যুরিস্ট সিম প্যাকেজ। এই সিম প্যাকেজটি বিশেষভাবে পর্যটকদের জন্য ডিজাইন করা হয়েছে যাতে তারা বাংলাদেশের আগমন থেকে শুরু করে শেষ পর্যন্ত একটি অবিচ্ছিন্ন সংযোগ সুবিধা উপভোগ করতে পারেন।

 

মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় রবি।

প্যাকেজটি সারা বাংলাদেশে রবির শক্তিশালী ৪.৫জি নেটওয়ার্কের মাধ্যমে পর্যটকদের স্থানীয় ও আন্তর্জাতিক কল, এসএমএস এবং ডেটা ব্যবহারসহ বিস্তৃত সেবা প্রদান করবে। পর্যটকরা প্যাকেজের মেয়াদ নির্বাচন করতে পারবেন তাদের প্রয়োজনমতো সময়কালের জন্য, যেমন ৭ দিন, ১৫ দিন বা ৩০ দিন।  

রবি এই প্যাকেজের মাধ্যমে পর্যটকদের প্রতিযোগিতামূলক অফার এবং বিশেষ সুবিধাগুলো প্রদান করে পর্যটন অভিজ্ঞতা উন্নত করতে চেষ্টা করছে। ট্যুরিস্টদের সুবিধার কথা বিবেচনা করে রবি একটি সহজ ক্রয় পদ্ধতি উপলব্ধ করেছে এই সিমটি পেতে। শুধু ৮০০০# ডায়াল করে পর্যটকরা পছন্দমতো সেবা নিতে পারবেন।  

রবি ট্যুরিস্ট সিম প্রাথমিকভাবে সারা দেশের গুরুত্বপূর্ণ সব বন্দরে অবস্থিত রবি সেবায় পাওয়া যাবে। এই সেবা কেন্দ্রগুলো গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক বিমানবন্দর, রেলওয়ে স্টেশন, সমুদ্র বন্দর এবং স্থল বন্দরগুলোর কাছে স্থাপন করা হয়েছে, যাতে পর্যটকেরা বাংলাদেশে আগমনের পরে সহজেই সিমটি পেতে পারেন।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
এমআইএইচ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।