ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিভিন্ন ব্র্যান্ডের পণ্য নিয়ে সারা’র মার্কেটপ্লেস

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
বিভিন্ন ব্র্যান্ডের পণ্য নিয়ে সারা’র মার্কেটপ্লেস

ঢাকা: বিশ্বব্যাপী জনপ্রিয় হয়ে উঠেছে নানারকম প্রযুক্তির ব্যবহার। প্রতিনিয়তই প্রযুক্তির সাহায্যে ঘরে বসেই দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে প্রয়োজনীয় কাজ সারছে মানুষ।

কেনাকাটার ক্ষেত্রেও প্রযুক্তির ব্যবহার করে মানুষ অনলাইন থেকেই সব ধরনের পণ্য ঘরে বসেই পেতে চাচ্ছে। সেই চলমান ধারার সঙ্গে তাল মিলিয়ে ক্রেতাদের চাহিদা পূরণে দেশের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘সারা লাইফস্টাইল’ গড়ে তুলেছে নিজেদের শক্তিশালী মাল্টিভেন্ডর প্ল্যাটফর্ম (মার্কেটপ্লেস)।

এর ফলে অনলাইনে সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com)-এর পাশাপাশি গ্রাহক ফেসবুক (facebook.com/saralifestyle.bd) এবং ইনস্টাগ্রাম (instagram.com/saralifestyle.bd) থেকেও প্রোডাক্ট অর্ডার করে ডেলিভারি নিতে পারেন।

আজকাল ফ্যাশন আইটেমের পাশাপাশি গ্রাহকদের লাইফস্টাইল পণ্যের চাহিদাও বেশ বেড়েছে। আর তাই গ্রাহকদের কথা মাথায় রেখে একটি মাল্টিভেন্ডর প্ল্যাটফর্মে রূপান্তরিত হয়েছে সারা লাইফস্টাইল। যেখানে গ্রাহকরা ‘সারা লাইফস্টাইলের’ নিজস্ব পণ্য ছাড়াও বিভিন্ন ব্র্যান্ডের পণ্য এ প্ল্যাটফর্ম থেকে কেনাকাটা করতে পারবেন। এরইমধ্যে প্ল্যাটফর্মটিতে বিভিন্ন ব্র্যান্ড এর পণ্য পাওয়া যাচ্ছে এবং গ্রাহকদের কাছ থেকেও ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। প্রতিনিয়ত ক্রেতাদের চাহিদা অনুযায়ী বিভিন্ন সেবা দিতে বদ্ধপরিকর এবং সে অনুযায়ী প্রতিনিয়ত কাজ করে চলেছে সারা লাইফস্টাইল-এর সুবিন্যস্ত ই-কমার্স টিম।

সারা’র আউটলেট গুলোর মতোই ওয়েবসাইটে তাদের আলাদাভাবে মেন্স, ওমেন্স এবং কিডস সেকশন রয়েছে যেখানে প্রতিনিয়ত মৌসুম ও উৎসব অনুযায়ী নতুন নতুন কালেকশন পাওয়া যাচ্ছে। মূলত সারা’র আউটলেটগুলো থেকে ক্রেতারা যে পণ্যগুলো পেয়ে থাকেন ঠিক সেই পণ্যগুলো অনলাইনেও পাওয়া যায়। এছাড়াও নতুন এ ওয়েবসাইটে ‘ঢেউ’- এর সব পোশাকও পাওয়া যাচ্ছে। এছাড়া সারা’র এ মার্কেটপ্লেসে পাওয়া যাচ্ছে সব ধরনের ইলেক্ট্রনিকস, ফুটওয়্যার, হস্তশিল্প, হোম ডেকোর, হোম অ্যাপ্লায়েন্স, কিচেন অ্যাপ্লায়েন্স, টিভি, এসি, রেফ্রিজারেটর, ঘড়ি ও লাইফস্টাইলের আনুষাঙ্গিক সব পণ্যসহ আরও অনেক কিছু।

ক্রেতাদের হাতে যথাসম্ভব দ্রুত পণ্য পৌঁছে দিতে ঢাকা শহরের ভেতরে এবং ঢাকার বাইরে সারা’র হোম ডেলিভারি পরিষেবা রয়েছে। তাই যে কেউ চাইলেই ঢাকা বা ঢাকার বাইরে দেশের যেকোনো প্রান্ত থেকে অর্ডার করে পণ্য হোম ডেলিভারি নিতে পারেন।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।