ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

উত্তরা মোটর্স বাজারে আনলো লিজেন্ডারী সুজুকি গ্র্যান্ড ভিটারা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
উত্তরা মোটর্স বাজারে আনলো লিজেন্ডারী সুজুকি গ্র্যান্ড ভিটারা

ঢাকা: উত্তরা মোটর্স নিয়ে এল সম্পূর্ণ নতুন ‘সুজুকি গ্র্যান্ড ভিটারা’ প্রিমিয়াম ‘এসইউভি’ যা তার শ্রেণিতে শ্রেষ্ঠত্বের মান স্থাপন করে।

‘দ্য লিজেন্ড রিটার্নস’ ট্যাগ লাইনসহ এ অসাধারণ গাড়িটি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাজারজাত শুরু করল সুজুকি শোরুম, উত্তরা সেন্টার, তেজগাঁও, ঢাকায়।

উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে সুজুকি গাড়ির একমাত্র পরিবেশক।

মতিউর রহমান, চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং নাঈমুর রহমান হেড অব বিজনেস প্লানিং, উত্তরা গ্রুপ অব কোম্পানিজ, উন্নত সুজুকি গ্র্যান্ড ভিটারা এর শুভ উদ্বোধন করেন। এ সময় বিভিন্ন করপোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকি গাড়ির মালিকরা এবং শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

গ্র্যান্ড ভিটারা গাড়ির শুভ উদ্বোধন অনুষ্ঠানে মতিউর রহমান বলেন, বাংলাদেশে প্রশস্ত এবং বিলাসবহুল এসইউভি গাড়ির চাহিদা যথেষ্ট বেড়েছে। তিনি আনন্দের সঙ্গে উন্নত গ্র্যান্ড ভিটারা গাড়িটিকে নিয়ে গর্ব করেন।

তিনি বলেন, এ ব্যতিক্রম বৈশিষ্ঠ্যসমূহ আমাদের গ্রাহকদের চাহিদা মেটাতে সক্ষম। এর চিত্তাকর্ষক পাওয়ারট্রেন, গতিশীল এবং আক্রমনাত্বক বাহ্যিক নকশা ও অত্যাধুনিক আভ্যন্তরীণ এবং প্রযুক্তিগতভাবে অনেক উন্নত, এমন একটা গাড়ি বাংলাদেশের ক্রেতাদের কাছে উপস্থাপন করতে পেরে সত্যিই আমি আনন্দিত।

উন্নত ‘সুজুকি গ্র্যান্ড ভিটারা’ গাড়িটি স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ও সুজুকি কে সিরিজ ১৫০০ সিসির ইঞ্জিনে সজ্জিত। এর উল্লেখযোগ্য বৈশিষ্ঠ্যগুলোর মধ্যে রয়েছে প্যানারমিক সানরুফ, প্যাডল শিফটারসহ ছয় স্পিড অটোমেটিক ট্রান্সমিশন, স্টিয়ারিং মাউন্ট নিয়ন্ত্রিত (অডিও, ব্লুটুথ এবং ক্রুজ কন্ট্রোল), অটো এসি, অ্যাপল কার প্লে এবং অ্যান্ড্রয়েড অটো সামঞ্জস্যসহ নয় ইঞ্চি স্মার্ট প্লে প্রো + টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ৩৬০ ডিগ্রি ভিউ ক্যামেরা, রিয়ার এসি ভেন্ট, ছয়টি এয়ার ব্যাগ, ইবিডিসহ এবিএস এবং আরও অনেক বৈশিষ্ট্য। বিস্তারিতভাবে জানতে www.suzukicar.com.bd ওয়েব সাইটটি ভিজিট করুন।

উন্নত সুজুকি গ্র্যান্ড ভিটারা গাড়িটি নয়টি আকর্ষনীয় রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে যা প্রতিটি গ্রাহকের জন্য একটি ব্যক্তিগত স্পর্শ নিশ্চিত করে।

গাড়িটির মূল্য ৪৭ লাখ টাকা থেকে শুরু। গাড়ির মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করতে উত্তরা মোটর্স গ্রাহকদের জন্য তিন বছর বা ৫৫,০০০ কিলোমিটার সুজুকি স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিসহ চার বছরের ফ্রি সার্ভিসের নিশ্চয়তা দিচ্ছি।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।