ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ই-প্লাজায় ‘সেইফ’ এসিতে ২৫, ওয়ালটন ফ্রিজ-হোম-কিচেন অ্যাপ্লায়েন্সে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
ই-প্লাজায় ‘সেইফ’ এসিতে ২৫, ওয়ালটন ফ্রিজ-হোম-কিচেন অ্যাপ্লায়েন্সে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়

ঢাকা: সুপারব্র্যান্ড ওয়ালটনের অনলাইন শপ ওয়ালটন ই-প্লাজা থেকে ওয়ালটনের সেইফ ব্র্যান্ডের এয়ার কন্ডিশনার কেনায় ফ্ল্যাট ২৫ শতাংশ মূল্যছাড় দেওয়া হচ্ছে। এছাড়া দেশব্যাপী চলমান মুনসুন ডিল ক্যাম্পেইনের আওতায় ওয়ালটনের ফ্রিজ, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস কেনায় ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১৫ শতাংশ ছাড়।

পাশাপাশি নির্দিষ্ট মডেলের ফ্যানে চলছে ফ্ল্যাট ২০ শতাংশ ছাড়।  

জানা গেছে, যেকোনো ব্যাংকের আওতায় নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে পেমেন্ট করে মূল্যছাড়ে কেনা যাবে এসব পণ্য। রয়েছে ফ্রি হোম ডেলিভারি সুবিধা। থাকছে ক্যাশ অন ডেলিভারিতে পণ্য কেনার সুযোগ।

ওয়ালটনের নিজস্ব অনলাইন শপ ই-প্লাজা থেকে এসব পণ্য কিনে দেশের ৩০টি ব্যাংকের নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করলেই এই ছাড় পাওয়া যাবে। এর ফলে ডিজিটাল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে ক্রেতারা দেশীয় পণ্য কিনতে অভ্যস্ত হবেন বলে প্রত্যাশা সংশ্লিষ্টদের। এ সুযোগ থাকছে চলতি মাসের ৩১ জুলাই পর্যন্ত।

ওয়ালটন ই-প্লাজার ক্যাম্পেইন ম্যানেজমেন্ট ও ব্র্যান্ড কো-অর্ডিনেটর নাফিস ইসতিয়াক বলেন, সারা দেশসহ বিশ্বের যেকোনো স্থানে বসেই ফ্রিজ, এসি, টিভি, ডেস্কটপ ও ল্যাপট এবং হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স পণ্যসহ সব ধরনের ওয়ালটন পণ্য অনলাইনে কেনার সুযোগ রয়েছে। ই-প্লাজা.ওয়ালটনবিডি.কম () ওয়েবসাইট থেকে ক্রেতারা পণ্য কেনার অর্ডার বা ফরমায়েস দিতে পারবেন। অনলাইন থেকে কেনা পণ্য ৬১৫টিরও বেশি ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেওয়া হচ্ছে।

তিনি বলেন, নির্দিষ্ট মডেলের ওয়ালটন সেইফ ব্র্যান্ডের এসি কেনায় গ্রাহকরা ফ্ল্যাট ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া মুনসুন ডিলের আওতায় ওয়ালটনের এসিতে গ্রাহকরা পাচ্ছেন ফ্ল্যাট ১২ শতাংশ ছাড়। সেইফ এসিতে এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ কম্প্রেসারে পাঁচ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। শূন্য শতাংশ ইন্টারেস্টে ছয় মাসের ইএমআই বা কিস্তি সুবিধায় এসি কেনায় থাকছে ছয় শতাংশ ছাড়। এসি কেনায় ক্রেতারা পাচ্ছেন ফ্রি হোম ডেলিভারি ও ইনস্টলেশন সুবিধা।

নাফিস ইসতিয়াক আরও জানান মুনসুন ডিলের আওতায় ফ্রিজ এবং মডেল ও পণ্য ভেদে ওয়ালটনের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস কেনায় থাকছে সর্বোচ্চ ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। ফ্রি হোম ডেলিভারির পাশাপাশি শূন্য শতাংশ ইন্টারেস্টে ছয় মাসের কিস্তি সুবিধার আওতায় এসব পণ্য কেনায় থাকছে আট শতাংশ পর্যন্ত ছাড়।

এছাড়া সর্বোচ্চ ২০ শতাংশ ছাড়ে কেনা যাচ্ছে ওয়ালটনের নির্দিষ্ট মডেলের ফ্যান। পাশাপাশি শূন্য শতাংশ ইন্টারেস্টে ছয় মাসের কিস্তি সুবিধায় ওয়ালটনের ফ্যান কেনায় থাকছে পাঁচ শতাংশ ছাড়।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।