ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ওয়ালটন ফ্রিজ, হোম ও কিচেন আপ্লায়েন্সে ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
ওয়ালটন ফ্রিজ, হোম ও কিচেন আপ্লায়েন্সে ছাড়

ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্যের অনলাইন সেলস প্লাটফর্ম ‘ই-প্লাজা’ সেইফ ব্র্যান্ডের এয়ার কন্ডিশনার কেনায় ২৫ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা।

এছাড়া দেশব্যাপী চলমান মুনসুন ডিল ক্যাম্পেইনের আওতায় সুপারব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজ, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস কেনায় ক্রেতারা সর্বোচ্চ ১৫ শতাংশ ছাড় পাচ্ছেন।

পাশাপাশি নির্দিষ্ট মডেলের ফ্যানে পাচ্ছেন ২০ শতাংশ ছাড়।

জানা গেছে, যেকোনো ব্যাংকের আওতায় নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে পেমেন্ট করে মূল্যছাড়ে কেনা যাবে এসব পণ্য। রয়েছে ফ্রি হোম ডেলিভারি সুবিধা। থাকছে ক্যাশ অন ডেলিভারিতে পণ্য কেনার সুযোগ।

ই-প্লাজা থেকে এসব পণ্য কিনে দেশের ৩০টি ব্যাংকের নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করলেই এই ছাড় পাওয়া যাবে। এর ফলে ডিজিটাল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে ক্রেতারা দেশীয় পণ্য কিনতে অভ্যস্ত হবেন বলে প্রত্যাশা সংশ্লিষ্টদের। এ সুযোগ থাকছে আগামী ৩১ জুলাই পর্যন্ত।

ওয়ালটন ই-প্লাজার ক্যাম্পেইন ম্যানেজমেন্ট ও ব্র্যান্ড কো-অর্ডিনেটর নাফিস ইসতিয়াক জানান, বিশ্বের যেকোনো স্থানে বসেই ফ্রিজ, এসি, টিভি, ডেস্কটপ ও ল্যাপটপ এবং হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স পণ্যসহ সব ধরনের ওয়ালটন পণ্য অনলাইনে কেনার সুযোগ রয়েছে। ই-প্লাজা.ওয়ালটনবিডি.কম (eplaza.waltonbd.com) ওয়েবসাইট থেকে ক্রেতারা পণ্য কেনার অর্ডার বা ফরমায়েস দিতে পারবেন। অনলাইন থেকে কেনা পণ্য ৬১৫টিরও বেশি ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, নির্দিষ্ট মডেলের সেইফ ব্র্যান্ডের এসি কেনায় গ্রাহকরা ফ্ল্যাট ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া মুনসুন ডিলের আওতায় ওয়ালটনের এসি গ্রাহকরা পাচ্ছেন ফ্ল্যাট ১২ শতাংশ ছাড়। সেইফ এসিতে ১ বছরের বিক্রয়ত্তোর সেবাসহ কম্প্রেসারের ৫ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই বা কিস্তি সুবিধায় এসি কেনায় থাকছে ৬ শতাংশ ছাড়। এসি কেনায় ক্রেতারা পাচ্ছেন ফ্রি হোম ডেলিভারি ও ইনস্টলেশন সুবিধা।

নাফিস ইসতিয়াক আরও জানান মুনসুন ডিলের আওতায় ফ্রিজ এবং মডেল ও পণ্য ভেদে ওয়ালটনের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস কেনায় থাকছে সর্বোচ্চ ১৫ শতাংশ পর্যন্ত ছাড়। ফ্রি হোম ডেলিভারির পাশাপাশি ০% ইন্টারেস্টে ৬ মাসের কিস্তি সুবিধার আওতায় এসব পণ্য কেনায় থাকছে ৮ শতাংশ পর্যন্ত ছাড়।

এছাড়া সর্বোচ্চ ২০ শতাংশ ছাড়ে কেনা যাচ্ছে ওয়ালটনের নির্দিষ্ট মডেলের ফ্যান। পাশাপাশি ০% ইন্টারেস্টে ৬ মাসের কিস্তি সুবিধায় ওয়ালটনের ফ্যান কেনায় থাকছে ৫ শতাংশ ছাড়।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।