ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

আবারও বিকাশ থেকে জিপিতে রিচার্জ করে বাইক-এসি-টিভি জেতার সুযোগ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৩
আবারও বিকাশ থেকে জিপিতে রিচার্জ করে বাইক-এসি-টিভি জেতার সুযোগ

ঢাকা: বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নম্বরে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জ করে গ্রাহক জিতে নিতে পারেন মোটরবাইক, এসি ও টিভি কুপন। শুধু তাই নয়, যেকোনো গ্রামীণফোন নম্বরে সর্বোচ্চ রিচার্জ করে প্রতিদিন এক হাজার জন গ্রাহক পাচ্ছেন ৫০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

৮ আগস্ট থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী এ ক্যাম্পেইনে বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নম্বরে সর্বোচ্চ রিচার্জকারী পাবেন এক হাজার ৪০ হাজার টাকা মূল্যের একটি বাইক কুপন, দ্বিতীয় সর্বোচ্চ রিচার্জকারী পাবেন ৪৬ হাজার টাকা মূল্যের একটি এসি কুপন এবং তৃতীয় সর্বোচ্চ রিচার্জকারী পাবেন ৩০ হাজার টাকা মূল্যের একটি টিভি কুপন। কুপনগুলো শুধুমাত্র নির্বাচিত আউটলেটে ব্যবহার করা যাবে।

একইসঙ্গে, এই ক্যাম্পেইনে প্রতিদিন বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নম্বরে সর্বোচ্চ রিচার্জের ভিত্তিতে এক হাজার জন গ্রাহক পাচ্ছেন ১০০ টাকা থেকে ৫০ হাজার  টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

আমাদের দৈনন্দিন জীবনে মোবাইল ফোন একটি অবিচ্ছেদ্য অংশ। আর যেকোনো সময় যেকোনো স্থান থেকে মোবাইল ফোনের রিচার্জকে সবচেয়ে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করেছে বিকাশ। গ্রাহকদের এ অভিজ্ঞতাকে আরও আনন্দময় করতেই এ অফার দিয়েছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠানটি।

গ্রাহকরা বিকাশ অ্যাপ থেকে বা *২৪৭# ডায়াল করে যেকোনো গ্রামীণফোন নম্বরে টাকা রিচার্জ করে অফারটি উপভোগ করতে পারবেন। অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে - https://bka.sh/GPmega

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।