ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ওয়ান ব্যাংকের ২৪তম বার্ষিক সাধারণ সভা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
ওয়ান ব্যাংকের ২৪তম বার্ষিক সাধারণ সভা

ঢাকা: সম্প্রতি ওয়ান ব্যাংক লিমিটেডের ২৪তম বার্ষিক সাধারণ সভা ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন ওয়ান ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ এস এম শহীদুল্লাহ খান।

 

সভার শুরুতে ব্যাংকের চেয়ারম্যান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সব শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে সভার কার্যক্রম শুরু করেন। বার্ষিক সাধারণ সভায় ব্যাংকের শেয়ারহোল্ডাররা এবং পরিচালনা পর্ষদের সদস্যরাসহ সব অংশগ্রহণকারী তাদের পরিচিতি দিয়ে লগ-ইন করে সভায় অংশ নেন।  

এবারের বার্ষিক সাধারণ সভায় ব্যাংক ৫ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করে। ব্যাংকের ভাইস চেয়ারম্যান এবং নির্বাহী কমিটির চেয়ারম্যান জহুর উল্লাহ অনলাইনে সভায় অংশ নেন।

এছাড়া ব্যাংকের পরিচালক কাজী রুকুনউদ্দীন আহমেদ, শওকত জামান, অনন্যা দাশ গুপ্ত, স্বতন্ত্র পরিচালক এবং অডিট কমিটি ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান নৌবাহিনীর সাবেক প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মফিজ এবং ডিএমডি এবং কোম্পানি সেক্রেটারি জন সরকারসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডাররা ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে সভায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ