ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

দেশে জনপ্রিয়তা পাচ্ছে এআইভিত্তিক ভার্চ্যুয়াল মিটিং প্ল্যাটফর্ম ‘কনভে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
দেশে জনপ্রিয়তা পাচ্ছে এআইভিত্তিক ভার্চ্যুয়াল মিটিং প্ল্যাটফর্ম ‘কনভে’

ঢাকা: ক্লিয়ার কমিউনিকেশন ও এআইভিত্তিক নয়েজ ক্যান্সেলেশন সুবিধা সম্বলিত ভার্চ্যুয়াল কোলাবোরেশন প্ল্যাটফর্ম ‘কনভে’ দেশব্যাপী গ্রাহকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। করপোরেট, সরকারি সেক্টর ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন জনসংযোগ খাতে একটি নিরাপদ, স্বাচ্ছন্দ্যময় ও নিরবচ্ছিন্ন যোগাযোগ ব্যবস্থা পরিচালনা করার জন্য কাজ করে যাচ্ছে কনভে।

 

কনভে একটি ভার্চ্যুয়াল কোলাবরেশন প্ল্যাটফর্ম, যেখানে রয়েছে লো ব্যান্ডউইথে ভিডিও কনফারেন্সিং, বিভিন্ন কোলাবরেশন টুলস ও ভিজ্যুয়াল বোর্ডের সমন্বয়ে ব্যবহারকারীদের মধ্যে কার্যকর যোগাযোগ গড়ে তোলার সুবিধা। ক্লাউডভিত্তিক এ ভার্চ্যুয়াল মিটিং প্ল্যাটফর্মে রয়েছে এআইভিত্তিক আর্কিটেকচার এবং বাইরের শব্দমুক্ত ভিডিও কনফারেন্সিং অভিজ্ঞতা নিশ্চিতে রয়েছে আরএনএন বেজড নয়েজ সাপ্রেশন সিস্টেম। এছাড়া ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্যকে শতভাগ সুরক্ষিত রাখতে রয়েছে অত্যাধুনিক সিকিউরিটি ফিচারস। বিস্তারিত জানতে ভিজিট করুন www.convay.com।

কনভের মার্কেটিং ও প্রোডাক্ট ইনোভেশনের প্রধান কাজী আব্দুল্লাহ আল মামুন বলেন, কনভেকে এমনভাবে ডিজাইন করা হয়েছে যেন ব্যবহারকারীরা আরও সহজে ও নিরবচ্ছিন্নভাবে দৈনন্দিন ভার্চ্যুয়াল কাজগুলো সম্পাদন করতে পারে। আমাদের লক্ষ্য দেশের মানুষের চাহিদা মিটিয়ে কনভেকে বিশ্বব্যাপী করপোরেট সেক্টরে শীর্ষ ভার্চ্যুয়াল মিটিং প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত করা। আমাদের অভিজ্ঞ টিম ব্যবহারকারীদের সব ধরনের সমস্যা সমাধানে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।