ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইসলামী ব্যাংকের আলোচনা সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইসলামী ব্যাংকের আলোচনা সভা

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মে এ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

 

ব্যাংকের ভাইস চেয়ারম্যান ডা. তানভীর আহমেদ এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।  

ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, ডিরেক্টর মো. জয়নাল আবেদীন ও প্রফেসর ড. কাজী শহীদুল আলম।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী। দোয়া পরিচালনা করেন ব্যাংকের শরীআহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান মাওলানা ওবায়দুল্লাহ হামযাহ।  

এতে ব্যাংকের ডিরেক্টর সৈয়দ আবু আসাদ, মোহাম্মদ কামরুল হাসান, প্রফেসর ড. মো. ফসিউল আলম, খুরশীদ-উল-আলম, মোহাম্মদ নাসির উদ্দিন, আবু সাঈদ মোহাম্মদ কাসেম ও শওকত হোসেন, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ ও মো. আলতাফ হুসাইন, শরীআহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মুহাম্মাদ আব্দুস সামাদ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাইয়ার আজম, আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন, কাজী মো. রেজাউল করিম ও মিফতাহ উদ্দীন, ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরীসহ ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তারা অংশগ্রহণ করেন।  

এ উপলক্ষে ব্যাংকের ১৬টি জোন অফিস, ৩৯৪টি শাখা ও ২৩৭টি উপ-শাখায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।