ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাংলাদেশে ‘অ্যাডবিলিভ’ এর দুই বছর

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
বাংলাদেশে ‘অ্যাডবিলিভ’ এর দুই বছর

ঢাকা: অ্যাডটেক ইন্ডাস্ট্রিতে নতুন মাত্রা যোগ করতে প্রায় দুবছর আগে বাংলাদেশে 'অ্যাডবিলিভ' এর যাত্রা শুরু হয়।  

যাত্রা শুরুর প্রথম থেকেই অনেক ব্র্যান্ড এবং পাবলিশার্স 'অ্যাডবিলিভ' এর সঙ্গে যুক্ত থেকে আজকের এ অবস্থানে এনেছে।

এ দু বছরের পথ চলায় 'অ্যাডবিলিভ' সব সময় ব্র্যান্ড এবং পাবলিশার্সদের সঙ্গে থেকে এক এক সিস্টেম তৈরি করার চেষ্টা করে গেছে। যেখানে ব্র্যান্ডগুলো তাদের চাহিদা মতো সাধারণ ব্যানার অ্যাড, রিচ মিডিয়া অ্যাডসহ আরও অনেক নতুন নতুন ক্যাম্পেইন করেছে। আর দেশের বড় ছোট সব অনলাইন পাবলিশার্স বড় একটা সাপোর্ট সব সময়ই করে গেছে। পথচলার শুরু থেকেই 'অ্যাডবিলিভ' এর মূল মন্ত্র ছিল স্বচ্ছতা এবং বিশ্বাসযোগ্যতা বজায় রাখা। আর শত প্রতিকূল অবস্থার মধ্যেও 'অ্যাডবিলিভ' এই ধারা বজায় রাখার অক্লান্ত চেষ্টা
করে গেছে।

দুই বছর পূর্তির শুভেচ্ছা বিনিময়কালে প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর কে এম আমিনুর রহমান বলেন, ‘অ্যাডবিলিভ’ শুরু থেকেই সব ব্র্যান্ড এবং পাবলিশার্সদের নিয়ে এক সঙ্গে কাজ করে আসছে যথেষ্ট সুনামের সঙ্গে। আর সামনেও এ ধারা অব্যাহত রেখে এগিয়ে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সামনের দিনগুলোতে আরও নতুন রূপে 'অ্যাডবিলিভ'কে দেখতে পাবেন বলেও আশা ব্যক্ত করেন। আর অ্যাডবিলিভ এর রিসার্চ এবং টেক টিম তাদের নেটওয়ার্ক প্ল্যাটফর্মকেও ঢেলে সাজাচ্ছেন, যার সুফল ব্র্যান্ড এবং পাবলিশার্সগুলো ভোগ করতে পারে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।