ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করলো এক্সিম ব্যাংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করলো এক্সিম ব্যাংক

ঢাকা: যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে এক্সিম ব্যাংক।  

এ উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ে স্থাপিত মুজিব কর্নারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবীর, শাহ ম. আব্দুল বারী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা, মাকসুদা খানমসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীরা।  

শোক দিবস পালনের অংশ হিসেবে ব্যাংকের পক্ষ থেকে ঢাকার একটি মাদরাসায় দুস্থ ও এতিমদের মধ্যে মানসম্মত খাবার বিতরণ, প্রধান কার্যালয় থেকে ভার্চ্যুয়াল মাধ্যমে বঙ্গবন্ধুর ‘জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভার আয়োজন, চাঁপাইনবাবগঞ্জে অবস্থিত এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন এবং প্রধান কার্যালয়সহ বিভিন্ন কার্যালয়ের সামনে শোক ব্যানার প্রদর্শন ও জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।