ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

এম এ রাজ্জাক খান রাজের নেতৃত্বে চুয়াডাঙ্গায় জাতীয় শোক দিবস পালন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
এম এ রাজ্জাক খান রাজের নেতৃত্বে চুয়াডাঙ্গায় জাতীয় শোক দিবস পালন

ঢাকা: যথাযোগ্য মর্যাদায় ও নানা কর্মসূচির মধ্য দিয়ে সারাদেশে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।  

জাতীয় শোক দিবস উপলক্ষে নানা কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনাবিষয়ক উপ-কমিটি, চুয়াডাঙ্গা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে চুয়াডাঙ্গার আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনাবিষয়ক উপ-কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজ সিআইপি।  

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ১৯৭৫-এ একটি কুচক্রী মহল বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের হত্যা করে পৃথিবীতে এক কলঙ্কজনক অধ্যায়ের জন্ম দিয়েছিল। সেই মহল আবারও মাথা চাড়া দিয়ে উঠেছে। তাদের রুখে দিতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

তিনি বলেন, ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার জন্য আবারও নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে হবে। চুয়াডাঙ্গা-১ আসনে মনোনয়ন পেলে এ জেলাকে মডেল জেলা হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম ও চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর হোসেন প্রমুখ।  

এর আগে জাতীয় শোক দিবসের নানা কর্মসূচির অংশ হিসেবে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ভোরে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন করেন বাংলাদেশ আওয়ামী লীগের চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার সেলুন ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনাবিষয়ক উপ-কমিটির সদস্য, এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট (২০২১-২০২৩) ও দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ সিআইপি, চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, পাবলিক প্রসিকিউটরস অ্যাডভোকেট বেলাল হোসেন ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হেলাসহ যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগের স্থানীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।