ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

কর্মক্ষেত্রে অগ্নি নিরাপত্তা নিশ্চিত করায় সুপার-সমকাল অ্যাওয়ার্ড পেল ওয়ালটন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
কর্মক্ষেত্রে অগ্নি নিরাপত্তা নিশ্চিত করায় সুপার-সমকাল অ্যাওয়ার্ড পেল ওয়ালটন

ঢাকা: সুপার-সমকাল ‘আর্থকোয়েক অ্যান্ড ফায়ার প্রিপেয়ার্ডনেস অ্যাওয়ার্ড-২০২৩’ পেয়েছে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি।  

কর্মক্ষেত্রে অগ্নি নিরাপত্তা নিশ্চিত ও ভূমিকম্প সংক্রান্ত প্রস্তুতি গ্রহণ এবং কমপ্লায়ান্স নিশ্চিত করায় বাংলাদেশি গ্লোবাল ব্র্যান্ড ওয়ালটনকে এ পুরস্কার দেওয়া হয়েছে।



বুধবার (২৩ আগস্ট, ২০২৩) রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ওয়ালটনসহ আরো দুটি প্রতিষ্ঠান এবং তিনজন সাংবাদিককে পুরস্কৃত করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কারের ক্রেস্ট ও চেক তুলে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড. মো. এনামুর রহমান। তার কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজর অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এস. এম. শোয়েব হোসেন নোবেল এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম।

উল্লেখ্য, স্ট্রেন্দেনিং আরবান পাবলিক প্রাইভেট প্রোগ্রামিং ফর আর্থকোয়েক রেজিলিয়েন্স (সুপার) প্রকল্পটি একটি কনসোর্টিয়াম প্রকল্প। ইউরোপিয়ান ইউনিয়ন সিভিল প্রোটেকশন অ্যান্ড হিউম্যানিটারিয়ান এইডের আর্থিক সহযোগিতায় প্রকল্পটি বাস্তবায়ন করছে অ্যাকশনএইড বাংলাদেশ, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই), ইউনাইটেড পারপাস এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।

ভূমিকম্প ও অগ্নিকাণ্ড-সংক্রান্ত দুর্যোগ বিষয়ে সচেতনতা বাড়াতে এবং এ সংক্রান্ত প্রস্ততিতে উৎসাহিত করতে সমকাল ও সুপার কনসোর্টিয়াম যৌথভাবে দ্বিতীয়বারের মতো এ পুরস্কার দেয়।

প্রতিষ্ঠান এবং গণমাধ্যম এই দুটি ক্যাটাগরিতে তিনটি প্রতিষ্ঠান এবং তিন সংবাদকর্মীকে সুপার-সমকাল মিডিয়া অ্যাওয়ার্ড দেওয়া হয়। প্রতিষ্ঠান ক্যাটাগরিতে চ্যাম্পিয়ান হিসেবে পুরস্কৃত হয় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ।

এবারের বিজয়ী নির্বাচন প্যানেলে বিচারক ছিলেন সমকালের উপদেষ্টা সম্পাদক আবু সাঈদ খান, উন্মুক্ত বিশ্বিবদ্যালয়ের প্রো ভাইস চ্যান্সেলর অধ্যাপক মাহবুবা নাসরীন এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মেহেদি আহমেদ আনসারী।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।