ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

কর্পোরেট কর্নার

এসএসসির কৃতি পরীক্ষার্থীদের সংবর্ধনা দিলো এনার্জিপ্যাক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এসএসসির কৃতি পরীক্ষার্থীদের সংবর্ধনা দিলো এনার্জিপ্যাক

ঢাকা: ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে কৃতকার্য পরীক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে এনার্জিপ্যাক।  

সম্প্রতি প্রতিষ্ঠানটির তেজগাঁও কার্যালয়ে এক অনুষ্ঠানে তাদের সংবর্ধনা দেওয়া হয়।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) কর্মীদের সন্তানদের মধ্যে যারা এসএসসি পরীক্ষায় কৃতিত্বের সঙ্গে জিপিএ-৫ অর্জন করেছে, তাদের সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক এনামুল হক চৌধুরী এবং পরিচালক ইঞ্জিনিয়ার মো. নুরুল আকতার। এছাড়া উপস্থিত ছিলেন এনার্জিপ্যাকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে এসএসসি ২০২৩ এ জিপিএ-৫ পাওয়া পরীক্ষার্থীদের স্বাগত জানান এনার্জিপ্যাকের পরিচালক ইঞ্জিনিয়ার মো. নুরুল আকতার। তিনি এ সময় কৃতি পরীক্ষার্থীদের সর্বাঙ্গীন সাফল্য ও মঙ্গল কামনা করেন। তিনি আশা করেন, এ সংবর্ধনা শিক্ষার্থীদের মধ্যে আরও বেশি করে পড়াশোনার প্রতি আগ্রহ তৈরিতে ভূমিকা রাখবে। এ অনুষ্ঠানের মধ্য দিয়ে শিক্ষার্থীরা আগামী দিনের জন্য উজ্জীবিত ও প্রস্তুত হবে বলেও মনে করেন তিনি।

এসএসসি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীরা মেধা ও দক্ষতায় বিকশিত হয়ে নিজের প্রতিভার স্বাক্ষর রাখতে সক্ষম হবে। তারা নিজের ও পরিবারের উন্নয়নে কাজ করবে এবং একটি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয় নিয়ে সামনের দিকে এগিয়ে যাবে। শিক্ষার্থীরা নিজ নিজ ক্ষেত্রে সফলতার চূড়ান্ত শিখরে অবস্থান করবে বলে অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করেন এনার্জিপ্যাকের পরিচালক এনামুল হক চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ