ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

কর্পোরেট কর্নার

মাই রবি অ্যাপে দেখা যাবে এশিয়া কাপ-বিশ্বকাপ ক্রিকেট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
মাই রবি অ্যাপে দেখা যাবে এশিয়া কাপ-বিশ্বকাপ ক্রিকেট

ঢাকা: আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপ ক্রিকেটের ম্যাচগুলো রবির অফিসিয়াল স্মার্টফোন অ্যাপ মাই রবি এবং ব্র্যান্ড অ্যাপ মাই এয়ারটেলে সরাসরি দেখা যাবে। এই পরিষেবা সাবস্ক্রিপশন ভিত্তিতে পাবেন রবি গ্রাহকরা।

স্ট্রিমিং পরিষেবা কোম্পানি কনটেন্ট ম্যাটারস লিমিটেডের প্লাটফর্ম র‌্যাবিটহোলের সহযোগিতায় ক্রিকেটপ্রেমীদের জন্য ক্রিকেট ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে রবি।  

রবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী এবং কনটেন্ট ম্যাটারস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম রফিকুল্লাহ রবি কর্পোরেট অফিসে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেছেন।  

রবি এক বিজ্ঞপ্তিতে জানায়, দেশব্যাপী শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে রবি ব্যবহারকারীরা খুবই সহজভাবে স্মার্টফোনে মাই রবি এবং মাই এয়ারটেল অ্যাপের মাধ্যমে সাবস্ক্রাইব করে র‌্যাবিটহোলে এশিয়া কাপ এবং বিশ্বকাপ ক্রিকেটের স্পষ্ট ও নির্বিঘ্ন স্ট্রিমিং উপভোগ করতে পারবেন।  

রবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী বলেন, সবাই যখন ক্রিকেটের উন্মাদনায় ভেসে যাওয়ার জন্য প্রস্তুত তখন আমারা গ্রাহকদের জন্য আইসিসি বিশ্বকাপ এবং এশিয়া কাপ টুর্নামেন্টে অনুষ্ঠিতব্য প্রতিটি ক্রিকেট ম্যাচে বল-বাই-বল সম্প্রচার পরিবেশন করতে প্রস্তুতি নিয়েছি। বহু প্রতীক্ষিত ক্রিকেট টুর্নামেন্টের এই উত্তেজনাপূর্ণ ডিজিটাল সম্প্রচারের সহায়তার জন্য আমরা কনটেন্ট ম্যাটারসকে ধন্যবাদ জানাই। সুপারফাস্ট ইন্টারনেটের সঙ্গে আমাদের গ্রাহকরা এখন তাদের মোবাইল ফোন থেকে এই বিশ্বব্যাপী ক্রিকেটিং উন্মাদনা উপভোগ করতে পারবেন।

কনটেন্ট ম্যাটারস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম রফিকুল্লাহ বলেন, কিছুদিনের মধ্যেই শুরু হচ্ছে এশিয়া কাপ ও ক্রিকেট বিশ্বকাপ। আমরা ফ্যান ও ফলোয়ারদের জন্য উদযাপনের উপলক্ষ তৈরি করতে পেরে আনন্দিত।  

এক্ষেত্রে, রবির সঙ্গে অংশীদারিত্ব করতে পেরে আমরা কৃতজ্ঞ। তারা তাদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ আনন্দকে নতুন মাত্রা যোগ করবে। দেশের অন্যতম শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতার অফিসিয়াল অ্যাপ আর দেশের শীর্ষস্থানীয় স্পোর্টস ওটিটির এই পার্টনারশিপে উপকৃত হবে গ্রাহকরা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (প্রোডাক্ট অ্যান্ড প্রাইসিং) মো. শওকত কাদের চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট (মার্কেট কমিউনিকেশন) এ টি এম শামীম উজ জামান এবং কন্টেন্ট ম্যাটার্স লিমিটেড থেকে এম. সালাউদ্দিন চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আগামী ৩০ আগস্ট থেকে এশিয়া কাপ এবং ৫ অক্টোবর থেকে বিশ্বকাপ ক্রিকেট শুরু হতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এমআইএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ