ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

বাজারে এলো গ্লো অ্যান্ড লাভলীর নতুন সিরাম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
বাজারে এলো গ্লো অ্যান্ড লাভলীর নতুন সিরাম

শত নারীর ‘গ্লো’ উদযাপন কারার মাধ্যমে নতুন পণ্যের ‍উদ্বোধন করলো বিশ্বব্যাপী জনপ্রিয় ব্র্যান্ড গ্লো অ্যান্ড লাভলী। ঢাকার রেডিসন ব্লু হোটেলের বলরুমে রবিবারের সন্ধ্যায় এই আয়োজনটি আনুষ্ঠিত হয়।

নিজেদের পথ চলার শুরু থেকে নারীদের পাশে থাকা ব্র্যান্ডটি এই সন্ধ্যাটি উৎসর্গ করেছিল দেশের এগিয়ে যাওয়া গ্লোয়িং ইনফ্লুয়েন্সারদের। অনুষ্ঠানটি পরিচালনা করেন ছিলেন সাবিলা নূর ও সারা আলম।

এই গ্লোয়িং সন্ধ্যায় সাবিলা মোড়ক উন্মোচন করেন নতুন গ্লো অ্যান্ড লাভলী সিরাম ক্রিমের। এ সময় সাবিলা নূর বলেন এতোগুলো গ্লোয়িং মুখকে একছাদের নিচে দেখে অনেক এমপাওয়ারিং লেগেছে বলে জানান সাবিলা নূর।

বিকেল ৪টা’র দিকে হলে আসতে থাকেন ইনফ্লুয়েন্সাররা। প্রোডাক্ট রিভিলের পর সাবিলা ইনফ্লুয়েন্সারদের সঙ্গে কিছুক্ষণ গল্প করে এবং একসাথে ডিনার ও জন কবিরের মিউজিক্যাল পারফর্মেন্স উপভোগ করতে করতে ইতি টানেন ইভেন্টের।

ব্র্যান্ড হিসেবে গ্লো অ্যান্ড লাভলী’র সাঙ্গে কাজ করার কারণ বর্ণনা করতে গিয়ে সাবিলা বলেন, যে ব্র্যান্ডটি সব সময় এদেশের নারীদের কথা ভাবে, তাদের চিন্তা-চাহিদা ও স্বপ্নের কথা ভাবে।

তিনি বলেন, নারীদের কথা ভেবেই পঁয়তাল্লিশ বছরে প্রথমবার ব্র্যান্ডটি নিজের ফর্মুলেশনে পরিবর্তন এনেছে, যোগ করেছে নতুন স্কিন টেকনলজি। সব নারীদের কথা ভেবে ব্র্যান্ডটি লঞ্চ করেছে নতুন গ্লো অ্যান্ড লাভলী মাল্টি ভিটামিন সিরামযুক্ত ক্রিম। যা শরীরের উজ্জ্বলতা ৪০ শতাংশ পর্যন্ত বাড়াতে সাহায্য করবে।

এ সময় সিরামের মতো একটি গুরুত্বপূর্ণ ত্বক পরিচর্যার প্রসাধনী সবার হাতের নাগালে নিয়ে আসার জন্য গ্লো অ্যান্ড লাভলী’কে ধন্যবাদ জানায় সব ইনফ্লুয়েন্সাররা।

 

বাংলাদেশ সময় ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।