ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাংলাদেশে বাজাজ পালসার এন২৫০ উদ্বোধন করল উত্তরা মোটর্স

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
বাংলাদেশে বাজাজ পালসার এন২৫০ উদ্বোধন করল উত্তরা মোটর্স

দেশে উচ্চতর সিসির বাজাজ পালসার এন২৫০ মোটরসাইকেলের উদ্বোধন করেছে উত্তরা মোটর্স ও বাজাজ অটো। রাজধানী ঢাকায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে এটির উদ্বোধন করা হয়।

বাজাজ পালসার এন২৫০ দেশের তরুণ ও মোটরসাইকেলপ্রেমীদের আকৃষ্ট করবে বলে আশাবাদী সংশ্লিষ্টরা।

এ সংক্রান্ত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোটরসাইকেলটিতে শক্তিশালী ২৫০সিসি ইঞ্জিন রাইডারদের এড্রেনালিন-পাম্পিং এবং শক্তিশালী রাইডের অভিজ্ঞতা দেবে। উন্নত প্রযুক্তির মিশ্রণে বাজাজ পালসার এন২৫০-এ আছে স্মার্ট লুকিং ২৫০সিসি ওয়েল কুল্ড ইঞ্জিন, একটি অ্যাসিস্ট এবং স্লিপার ক্লাচ, একটি 
এলইডি প্রজেক্টর হেডল্যাম্প, ইনফিনিটি ডিসপ্লে, স্টাইলিশ এক্সহোস্টসহ থ্রোটিয়ার নোট, মনোশক সাসপেনশন, টিউবলেস টায়ার এবং একটি স্ট্রিট ফাইটার প্রযুক্তি, যা একটি সত্যিকারের স্পোর্টস বাইকও।  

এর ইঞ্জিনটি ২৪.৫ পিএস পাওয়ার এবং ২১.৫ এনএম টর্ক উৎপন্ন করে। হাইড্রোলিকভাবে পরিচালিত ডুয়েল চ্যানেল অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম এর সামনে একটি ৩০০এমএম ডিস্ক এবং পেছনে একটি ২৩০এমএম ডিস্ক রয়েছে। ট্যাঙ্কটি ১৪ লিটার জ্বালানি ধারণ করে, ফলে এটি দীর্ঘযাত্রার জন্য একটি আদর্শযান বাইকারদের কাছে। পালসার এন২৫০-তে একটি ইউএসবি চার্জিং রয়েছে যা ট্যাঙ্কের ফ্ল্যাপের কাছে সংযুক্ত। পালসার এন২৫০ সম্পর্কে আরও জানতে bangladesh.globalbajaj.com বা পালসার বাংলাদেশ ফেসবুক পেজ দেখুন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা, উত্তরা মোটর্স লিমিটেডের চেয়রম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান, উত্তরা মোটর্স লিমিটেডের হেড অব বিজনেস প্ল্যানিং নাঈমুর রহমান, বাজাজ অটো ভারতের ইন্টারন্যাশনাল বিজনেস, বিভাগীয় ব্যবস্থাপক সামীর মারদিকার, বিভিন্ন কর্পোরেট হাউসের শীর্ষ কর্মকর্তা, উত্তরা মোটর্স লিমিটেডের উচ্চপদস্থ কর্মকর্তা এবং শুভানুধ্যায়ীরা।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।