ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বহুজাতিক প্রতিষ্ঠানে ম্যানেজার পদে চাকরির সুযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
বহুজাতিক প্রতিষ্ঠানে ম্যানেজার পদে চাকরির সুযোগ

একটি স্বনামধন্য বহুজাতিক প্রতিষ্ঠানে ‘সিনিয়র আরটিএম অ্যান্ড কাস্টমার ডেভেলপমেন্ট ম্যানেজার’ পদে নিয়োগের জন্য উপযুক্ত প্রার্থী খোঁজা হচ্ছে। আগ্রহী প্রার্থীদের রুট-টু-মার্কেট সম্প্রসারণ ও ক্রেতা উন্নয়নের ওপর নির্ভর করে কৌশল নির্ধারণ ও তা বাস্তবায়ন করায় বিশেষভাবে পারদর্শী হতে হবে।

বিক্রয় দল ও ব্যবসায়িক নেতৃত্বের মধ্যে মধ্যস্থতাকারী হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার পাশাপাশি, সফল প্রার্থীদের বিক্রয় কার্যক্রম ব্যবস্থাপনার কৌশলগত দিক-নির্দেশনা, বিক্রয় অনুশীলনের সর্বোচ্চ বাস্তবায়ন, বাজারের ট্রেন্ড সম্পর্কে ধারণা থাকা ও ক্রেতা সম্পর্কের কার্যকর বাস্তবায়নে পারদর্শী হতে হবে।  

প্রার্থীদের স্বনামধন্য কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও এমবিএ ডিগ্রিধারী হতে হবে। এছাড়াও থাকতে হবে বহুজাতিক কোনো এফএমসিজি প্রতিষ্ঠানের সেলস ম্যানেজার হিসেবে ন্যূনতম ১২ বছরের কাজের অভিজ্ঞতা। প্রার্থীর কৌশলগতভাবে চিন্তা করার দক্ষতা থাকতে হবে; বিক্রয় কৌশলকে বাস্তবসম্মত ব্যবসায়িক ফলাফলে পরিণত করার দক্ষতা থাকতে হবে।  

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের কাভার লেটার ও পাসপোর্ট সাইজের ছবিসহ সিভি ১৩ ডিসেম্বর ২০২৩ এর মধ্যে জিপিও বক্স - ২৯৯৯, ঢাকা, বাংলাদেশ এই ঠিকানায় পাঠানোর জন্য অনুরোধ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা,নভেম্বর ২৮,২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।