ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

ওয়ান-ক্লিক পেমেন্ট সেবা দিতে বিকাশ-বাংলালিংকের পার্টনারশিপ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
ওয়ান-ক্লিক পেমেন্ট সেবা দিতে বিকাশ-বাংলালিংকের পার্টনারশিপ

ঢাকা: গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের উদ্ভাবনী ডিজিটাল সেবা আনতে বিকাশের সঙ্গে পার্টনারশিপ করেছে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক।  

সম্প্রতি এক অনুষ্ঠানে মাইবিএল সুপার অ্যাপে ওয়ান-ক্লিক পেমেন্টের সুবিধা নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

এক্ষেত্রে বিকাশকে নিজেদের পছন্দের পেমেন্ট মেথড হিসেবে যুক্ত করেছে বাংলালিংক। এখন থেকে গ্রাহকরা তাদের মাইবিএল অ্যাপ থেকে মাত্র একটি ক্লিকেই বিকাশের মাধ্যমে দ্রুত ও স্বাচ্ছন্দ্যে পেমেন্ট করতে পারবেন, যা তাদের নিরবচ্ছিন্ন সংযোগ নিশ্চিত করবে।

সম্প্রতি বাংলালিংকের সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে নতুন এ সেবার উদ্বোধন করেন বাংলালিংকের প্রধান নির্বাহী এরিক অস ও বিকাশের প্রধান নির্বাহী কামাল কাদীর।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ ও দুই প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

ওয়ান-ক্লিক পেমেন্টের এ সুযোগ গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলকে করে তুলবে আরো স্বাচ্ছন্দ্যদায়ক, নিরাপদ ও ঝামেলাহীন। গ্রাহক বিকাশকে একবার পছন্দের পেমেন্ট অপশন হিসেবে যুক্ত করে নিলে ওটিপি বা পিন ছাড়াই ওয়ান-ক্লিকে ডিজিটাল কনসেন্ট (সম্মতি) দিয়ে স্বয়ংক্রিয়ভাবে পেমেন্ট সম্পন্ন করতে পারবেন।

গ্রাহকদের নতুন ও উদ্ভাবনী ডিজিটাল সেবা দেওয়ার লক্ষ্যে ২০১২ সাল থেকে বাংলালিংক ও বিকাশ একসঙ্গে কাজ করে যাচ্ছে। এ যৌথ যাত্রার সবচেয়ে জনপ্রিয় সেবাগুলোর একটি বিকাশ অ্যাপে ‘আমার অফার’ অপশন। এ সেবার মাধ্যমে বাংলালিংক গ্রাহকরা নিজেদের প্রয়োজন অনুযায়ী অফার বেছে নিতে পারেন। আরো একটি বহুল ব্যবহৃত সেবা বিকাশ অ্যাপের ‘অটো রিচার্জ’। এর মাধ্যমে গ্রাহকের মোবাইল ব্যাল্যান্স বা ক্রেডিট কমে গেলে বিকাশ ওয়ালেট থেকে স্বয়ংক্রিয়ভাবে মোবাইল রিচার্জ হয়ে যাবে।

বাংলালিংকের প্রধান নির্বাহী এরিক অস বলেন, অগ্রসর চিন্তা ও উদ্ভাবনের মাধ্যমে গ্রাহকদের জীবনমান উন্নয়নে বাংলালিংক প্রতিশ্রুতিবদ্ধ। তাদের জীবনযাত্রা আরো সহজ ও স্বাচ্ছন্দ্যদায়ক করার লক্ষ্যেই মাইবিএল সুপার অ্যাপে ওয়ান-ক্লিক পেমেন্টের সুবিধা নিয়ে এসেছি আমরা। সহজ এ পেমেন্ট ব্যবস্থা আমাদের বিকাশ ব্যবহারকারী গ্রাহকদের জীবন যেমন আরো স্বাচ্ছন্দ্যদায়ক করবে তেমনি তাদের ডিজিটাল অভিজ্ঞতাও আরো উন্নত হবে।

বিকাশের প্রধান নির্বাহী কামাল কাদীর বলেন, ক্রমশ পরিবর্তনশীল ডিজিটাল প্রযুক্তির এ যুগে গ্রাহকদের আরো সহজ, সুবিধাজনক ও সময় সাশ্রয়ী সেবার প্রয়োজন। তাই দুটি প্রতিষ্ঠানেরই কোটি গ্রাহকের জীবন আরো সহজ করতে ওয়ান-ক্লিক পেমেন্ট সুবিধা চালু করা হয়েছে। এ পার্টনারশিপ আগামীতে আরো গ্রাহক কেন্দ্রিক সেবার সুযোগ তৈরি করবে, যা তাদের ডিজিটাল লাইফস্টাইলে আরো স্বাচ্ছন্দ্য, স্বাধীনতা নিয়ে আসবে।

বাংলালিংক ও বিকাশের এ পার্টনারশিপ শুধু পুরোনো সম্পর্কই মজবুত করবে না বরং এক নতুন অধ্যায়ের সূচনা করবে- যেখানে উভয় প্রতিষ্ঠান আরো নতুন ডিজিটাল উদ্ভাবন, আধুনিক সল্যুশনস দেওয়ার মাধ্যমে গ্রাহকদের সংযুক্ত রেখে উন্নত ডিজিটাল অভিজ্ঞতা নিশ্চিত করবে। পাশাপাশি বাংলাদেশের ডিজিটাল ইকোসিস্টেমকে আরো সুদৃঢ় করতে ভূমিকা রেখে যাবে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।