ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

১২৫ সিসি সেগমেন্টের নতুন ইগনাইটর এক্সটেকের যাত্রা শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
১২৫ সিসি সেগমেন্টের নতুন ইগনাইটর এক্সটেকের যাত্রা শুরু

ঢাকা: বাংলাদেশের বাজারে যুগের সঙ্গে তাল মিলিয়ে অত্যাধুনিক মোটরসাইকেল তৈরি করছে হিরো মোটরসাইকেল। এরই ধারাবাহিকতায় হিরো বাজারে নিয়ে এলো নতুন ইগনাইটর এক্সটেক।

যা ১২৫ সিসি সেগমেন্টে যোগ করেছে নতুন মাত্রা।  

আধুনিক সব ফিচার সমৃদ্ধ নতুন ইগনাইটর এক্সটেকের প্রধান বৈশিষ্ট্যগুলো হচ্ছে, স্মার্ট কানেক্টিভিটির সঙ্গে এলসিডি মিটার কনসোল যার মাধ্যমে ফোন কলারের নাম, মিসড কল অ্যালার্ট এবং এসএমএস নোটিফিকেশ ও সার্ভিস ডিউ রিমাইন্ডার দেখতে পারবেন। এর সম্পূর্ণ নতুন এইচএলইডি হেড ল্যাম্প নিশ্চিত করবে ১২ শতাংশও বেশি, ইনটিগ্রেটেড ব্রেকিং সিস্টেম দেবে কন্ট্রোলিংয়ের আত্মবিশ্বাস আর ইউএসবি পোর্টের মাধ্যমে চার্জ করে নেওয়া যাবে প্রয়োজনীয় ডিভাইসগুলো।  

এছাড়া বাইকটির নতুন সংযোজন বেলিপেন ও শর্টার মাফলার বাইকটিকে করেছে আরও আকর্ষণীয়। নতুন ইগনাইটর এক্সটেক বাংলাদেশের বাজারে ব্যাপক সাড়া জাগাবে বলে আশাবাদ ব্যক্ত করেন হিরো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুসাব্বির আহমেদ।  

হিরো বাংলাদেশের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমেদ বলেন, র্দীঘদিন ধরে হিরো বাংলাদেশের সুপরিচিতি ব্র্যান্ড। হিরো সবসময়ই বাইকের লো-মেইনটেনেন্স ও হাই মাইলেজ নিশ্চিত করাসহ প্রযুক্তিগতভাবে অত্যাধুনিক মানের পণ্য সরবরাহের মাধ্যমে গ্রাহকদের সঙ্গে সম্পৃক্ত থাকছে।  

তিনি বলেন, অত্যাধুনকি ফিচার  ও আর্কষণীয় ডিজাইন গ্রাহকদের নজর কাড়বে, সময় পরিবর্তনের সঙ্গে সঙ্গে টেকনোলজি ব্যবহারের মাধ্যমে মোটরসাইকলেগুলো আরও জনপ্রিয়তা পাবে।

এর আগে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ঢাকার মহাখালী এলাকায় নিটল নিলয় সেন্টারে এক জাঁকালো অনুষ্ঠানের আয়োজন করে এই অত্যাধুনিক মোটরসাইকেলটি উদ্বোধন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।