ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

সেরা করদাতার সম্মাননা পেলেন সীমান্ত দাস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
সেরা করদাতার সম্মাননা পেলেন সীমান্ত দাস

ঢাকা: ৪০ বছরের কম বয়সী ক্যাটাগরিতে সেরা করদাতা নির্বাচিত হয়ে সম্মাননা পেয়েছেন নরসিংদীর বিশিষ্ট ব্যবসায়ী ও মডার্ন ট্রেডার্সের মালিক সীমান্ত দাস। এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম এ সম্মাননা ‘জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা’ তুলে দেন।

তিনিসহ জেলার সাতজন সেরা করদাতা এ সম্মাননা পেয়েছেন।

বুধবার (২০ ডিসেম্বর) সকালে ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক অনুষ্ঠানে দেশের সেরা করদাতাদের ট্যাক্স কার্ড ও সম্মাননা স্মারক দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মো. রহমাতুল মুনীমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন অর্থ বিভাগের সচিব ড. মো. খায়রুজ্জামান মজুমদার।

অনুষ্ঠানে সারা দেশের জেলা ও সিটি করপোরেশন পর্যায়ে ৬৩ জন সেরা করদাতাদের হাতে জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা তুলে দেওয়া হয়।

সীমান্ত দাসের প্রয়াত বাবা সুবোধ রঞ্জন দাসও ছিলেন একজন বিশিষ্ট ব্যবসায়ী।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।