ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

পুরস্কার পেলেন ‘স্পিড লাখ টাকার হেব্বি অফারের’ বিজয়ীরা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
পুরস্কার পেলেন ‘স্পিড লাখ টাকার হেব্বি অফারের’ বিজয়ীরা

সম্প্রতি আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পান্থপথ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে ‌‘স্পিড লাখ টাকার হেব্বি অফার’ ক্যাম্পেইনের পুরস্কার বিতরণী অনুষ্ঠান।  

প্রতি বিজয়ীর মাঝে পুরস্কার হিসাবে এক লাখ টাকা হস্তান্তর করেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ডিরেক্টর (অপারেশনস) সৈয়দ জহুরুল আলম-রুমন এবং হেড অব মার্কেটিং মাইদুল ইসলাম ও অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড এবং টানা ষষ্ঠবারের মতো ‘বেস্ট ব্র্যান্ড’ অ্যাওয়ার্ড বিজয়ী ‘স্পিড’ তার ভোক্তাদের জন্য ‘স্পিড লাখ টাকার হেব্বি অফার’ ক্যাম্পেইন শুরু করেছিল বিগত ১০ অক্টোবর।  

প্রায় ২ মাসব্যাপী চলা এ ক্যাম্পেইনটি শেষ হয় ৩০ নভেম্বর।  

ক্যাম্পেইন চলাকালীন প্রতিদিন স্পিড’র ফেসবুক পেজে পৃথক চারটি ক্যাপের নাম্বার শেয়ার হয়। যেসব ভোক্তা সঠিকভাবে ঐ ক্যাপের নাম্বারগুলো মিলিয়েছেন, তাদের মধ্যে থেকে প্রতিদিন একজনকে বিজয়ী হিসাবে নির্বাচন করা হয়। প্রতি বিজয়ী পুরস্কার হিসাবে পেয়েছেন নগদ এক লাখ টাকা পুরস্কার।
  
বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড স্পিড সবসময়ই তার ভোক্তাদের নতুন নতুন অভিজ্ঞতা দিতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় ব্র্যান্ডটি এ বছর ‘স্পিড লাখ টাকার হেব্বি অফার’ শুরু করে এবং ক্যাম্পেইনটি ভোক্তাদের মাঝে ব্যাপক সাড়া ফেলে।

ভোক্তাদের জন্য ভবিষ্যতেও এ ধরনের প্রচেষ্টা  অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।